1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মুস্তাফিজকে বিশ্বকাপের জন্য শুভেচ্ছা জানাল চেন্নাই - প্রিয় আলো

মুস্তাফিজকে বিশ্বকাপের জন্য শুভেচ্ছা জানাল চেন্নাই

  • আপডেট সময় শনিবার, ১ জুন, ২০২৪
  • ৫৩
021017mustafiz

সদ্য সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবার একমাত্র বাংলাদেশি হিসেবে খেলেছিলেন মুস্তাফিজুর রহমান। পুরো আসর খেলতে না পারলেও নিজ দল চেন্নাই সুপার কিংসের হয়ে দুর্দান্ত কয়েকটি ম্যাচে দারুণ পারফরম্যান্স ছিলো তার। দক্ষিণ ভারতের শহর চেন্নাইয়ের এই ফ্র্যাঞ্চাইজিটি এবার আসন্ন বিশ্বকাপ উপলক্ষে নিজেদের খেলোয়াড় মুস্তাফিজকে জানালো শুভেচ্ছা।

চেন্নাইয়ের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে মুস্তাফিজকে শুভেচ্ছা জানিয়ে ফ্র্যাঞ্চাইজিটি লিখেছে, জাতীয় দলের হয়ে (বাংলাদেশের জন্য) জ্বলে উঠুক ফিজ। আইপিএলের এবারের আসরে চেন্নাইয়ের হয়ে মুস্তাফিজ খেলেছেন ৯টি ম্যাচ। উইকেট নিয়েছেন ১৪টি। আসরের প্রথম দিকের ম্যাচগুলোতে সর্বোচ্চ উইকেটশিকারির পার্পল ক্যাপও ছিল ফিজের দখলে। তবে জাতীয় দলের হয়ে খেলার জন্য আসরের মাঝপথে আইপিএল ছাড়তে হয়েছে এই পেসারকে।

আইপিএল থেকে ফিরে জিম্বাবুয়ে এবং যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ খেলেছেন মুস্তাফিজ। ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সাফল্য পেলেও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচে বর্ণহীন ছিলেন ফিজ। শেষ ম্যাচে ছন্দে ফিরেন এ তারকা পেসার। সিরিজে ৬ উইকেট নিয়ে হছেন ম্যাচসেরা।

উল্লেখ্য, আগামী আগামী ১ জুন শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। টাইগারদের প্রথম ম্যাচ ৮ জুন ভোর সাড়ে ৬টায়। প্রতিপক্ষ শ্রীলঙ্কা। গ্রুপ পর্বে আরও তিনটি ম্যাচ খেলবে বাংলাদেশ। নেদারল্যান্ডস, নেপাল এবং দক্ষিণ আফ্রিকা বধে মাঠে নামবে নাজমুল হাসান শান্তর দল।

প্রসঙ্গত, বিশ্বকাপকে ঘিরে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত বাংলাদেশ। নিজেদের ঝালিয়ে নেয়ার শেষ ম্যাচে শনিবার (০১ জুন) ভারতের মুখোমুখি হবে টাইগাররা। নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x