1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মুন্সিগঞ্জে আ.লীগের ২ গ্রুপের সংঘর্ষ, শিশুসহ গুলিবিদ্ধ ৫ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

মুন্সিগঞ্জে আ.লীগের ২ গ্রুপের সংঘর্ষ, শিশুসহ গুলিবিদ্ধ ৫

  • আপডেট সময় বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮২
Image 238720 1694015227

মুন্সিগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৭ মাসের শিশুসহ পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মুন্সিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইউনিয়নের সোলারচর এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ গ্রুপের সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি মেম্বার মুজিবুর গ্রুপের মধ্যে এ সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফেরদৌস কবির গুলিবিদ্ধ হয়ে শিশুসহ পাঁচজন চিকিৎসা নিতে আসার বিষয়টি নিশ্চিত করেন। এর মধ্যে আশঙ্কাজনক জয় মস্তানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে চিকিৎসকরা।

আহত ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে মুন্সীগঞ্জ থেকে সোলারচর গ্রামে যাচ্ছিলেন মজিবুর মেম্বার সর্মথক জয় মস্তান (২০), জহিরুল (৩২), জু‌য়েল (১৯) ও সালাউদ্দিন (৩০)। পথিমধ্যে সুরুজ মেম্বার গ্রুপের আহাদুল, মনা ও কালামসহ ৩/৪ জন মিলে জয় ও জহিরুলকে গাড়ি থেকে নামিয়ে এলোপাতাড়ি মারধর করে। এ সময় জয় ও জহিরুল দৌড়ে পালাতে গেলে গুলি ছোড়ে সুরুজ মেম্বার পক্ষের লোকজন। এতে গুলিবিদ্ধ হন জয়, জহিরুল, জু‌য়েল, সালাউদ্দিন। এ সময় পথচারী ৭ মাসের শিশু তাবাসুমও গুলিবিদ্ধ হয়।

এদিকে, সংঘর্ষের পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x