1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
মুক্তি পেয়েছেন ডান্ডাবেড়ি নিয়ে মায়ের জানাজা পড়া সেই বিএনপি নেতা - প্রিয় আলো

মুক্তি পেয়েছেন ডান্ডাবেড়ি নিয়ে মায়ের জানাজা পড়া সেই বিএনপি নেতা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ২৫
gazi

হাতকড়া আর ডান্ডাবেড়ি নিয়ে মায়ের জানাজা পড়া গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজম জামিনে মুক্তি পেয়েছেন।

রাজনৈতিক একটি মামলায় এক মাস ৯ দিন কারাভোগ শেষ বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় তিনি মুক্তি পান।

আলী আজম গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালী গ্রামের উম্মত আলী ছেলে।

আলী আজমের আইনজীবী মো. আনিসুর রহমান জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় আওয়ামী লীগের একটি কার্যালয়ে হামলা, ভাঙচুরের ঘটনায় দায়ের করা একটি মামলায় গত ২ ডিসেম্বর আলী আজমকে পুলিশ গ্রেপ্তার করে। গত ১৮ ডিসেম্বর তার মা সাহেরা বেগম বার্ধক্যজনিত কারণে মারা যান। পরে তার পরিবার গাজীপুর শেষবার মাকে দেখতে ও মায়ের জানাজা নিজে পড়াতে আইনজীবীর মাধ্যমে ১৯ ডিসেম্বর জেলা প্রশাসক বরাবর প্যারোলে মুক্তির আবেদন করেন আলী আজম কিন্তু ওই দিন দাপ্তরিক কাজ শেষ না হওয়ায় ২০ ডিসেম্বর তিন ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পান তিনি। মায়ের দাফন শেষে আবারও কারাগারে নিয়ে যাওয়া হয় তাকে। পুরোটা সময় হাতকড়া ও ডান্ডাবেড়ি পরা অবস্থায় ছিলেন আলী আজম। ডান্ডাবেড়ি পরা অবস্থায় তিনি মায়ের জানাজা পড়ান।

তিনি আরও জানান, বিভিন্ন সংবাদপত্রে খবরসহ গাজীপুর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক নাজমুন নাহারের কাছে পেশ করা হয়। পরে তিনি বিস্তারিত জেনে তার জামিন মঞ্জুর করেন। জামিনের কাগজ কারাগারে পাঠানো হলে তা যাচাই বাছাই করে আজ বুধবার সন্ধ্যায় তিনি মুক্তি পান।

কারাগার থেকে মুক্তিপর পর মোবাইলে কথা হয় আলী আজমের সঙ্গে। তিনি আমাদের সময়কে বলেন, ‘কোনো দোষ না করেও মিথ্যা মালায় আমাকে জেল খাটতে হয়েছে। জেলে থাকা অবস্থায় আমার মায়ের মৃত্যুর সময় প্যারোলে মুক্তি দিলেও দুর্ধষ অপরাধীদের মতো হাতকড়া ও পায়ে ডান্ডাবেড়ি পরিয়ে রেখেছে। যা তা খুবই অমানবিক কাজ হয়েছে।’

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x