1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মিলানকে হারিয়ে সেমিতে রোমা - প্রিয় আলো

মিলানকে হারিয়ে সেমিতে রোমা

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৬৪
404190234

ঘরের মাঠে মিলানকে ২-১ ব্যবধানে হারিয়েছে এ এস রোমা। এই জয়ে দুই লেগ মিলিয়ে ৩-১ ব্যবধানে জিতে ইউরোপা লিগের সেমিফাইনালে উঠে গেলো দিবালা-লুকাকুরা।

অল ইতালিয়ান কোয়ার্টার ফাইনালে ঘরের মাঠে রোমাকে আতিথ্য দেয় এসি মিলান। খেলার ১২ মিনিটে জানলুকা মাঞ্চিনির দারুণ গোলে ১-০ গোলের লিড নেয় ডি রসির শিষ্যরা। গোলের পর আক্রমণের ধারা অব্যাহত রাখে তারা। খেলার ২২ মিনিটে ডি বক্সের ভেতর একক নৈপূন্যে বাঁ পায়ের বাকানো শটে গোল করে ব্যবধান ২-০ করেন পাওলো ডিবালা। ৩১ মিনিটে লাল কার্ড দেখেন মেহমেত জেকি সেলিক। ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় রোমা।

দ্বিতীয়ার্ধেও আক্রমণ-পাল্টা আক্রমণে খেলা চলতে থাকে। কিন্তু বেশ কয়েকটি সুযোগ নষ্ট করে মিলান। ৬৪ ভাগ বল নিজেদের দখলে রাখলেও গোলের দেখা পাচ্ছিল না তারা। খেলা শেষ হওয়ার মিনিট পাঁচেক আগে রাফায়েল লিয়াওয়ের বাড়ানো ক্রসে হেড থেকে গোল করে ব্যবধান কমান মাতেও গ্যাবিয়া।

এই জয়ে ইউরোপা লিগের সেমিফাইনালে উঠে গেলো ডি রসির রোমা। সেমিতে রোমার প্রতিপক্ষ বায়ার লেভারকুসেন। আরেক কোয়ার্টার ফাইনালে ১-১ গোলে ওয়েস্টহ্যামের সঙ্গে ড্র করে তারা। এতে দুই লেগ মিলিয়ে ৩-১ ব্যবধানে জিতে সেমিতে ওঠে লেভারকুসেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x