1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মিয়ানমারে গর্ভবতী নারী ও তিন শিশুকে হত্যার অভিযোগ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

মিয়ানমারে গর্ভবতী নারী ও তিন শিশুকে হত্যার অভিযোগ

  • আপডেট সময় শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৪
Junta

মিয়ানমারে চলছে সশস্ত্র বিদ্রোহীদের সাথে জান্তার তুমুল সংঘর্ষ। বৃহস্পতিবারও (৮ ফেব্রুয়ারি) কারেন বিদ্রোহীরা অভিযোগ তোলে, কায়াহ রাজ্যে এক গর্ভবতী নারী ও তিন শিশুকে হত্যা করেছে সেনাবাহিনী। জানিয়েছে দেশটির গণমাধ্যম ইরাবতি।

কারেন বিদ্রোহীরা জানায়, এক পুরুষসহ পাঁচজনকে আটক করে সেনাবাহিনী। যার মধ্যে একজন পালিয়ে যেতে পারলেও বাকিদের হত্যা করা হয়। সাদাও প্রদেশ নিয়ন্ত্রণে নেয়ার পর এসব এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। এসময় সামরিক বাহিনীর বিপুল অস্ত্রশস্ত্রও জব্দ করে বিদ্রোহীরা।

এদিকে, বাগো রাজ্যেও কারেন বিদ্রোহীদের সাথে সেনাদের ব্যাপক লড়াই চলছে। দুপক্ষের সংঘাতে কার্যত অবরুদ্ধ শহরটি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x