1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মিয়ানমারের বিস্ফোরণের বিকট শব্দে আতঙ্কে সেন্টমার্টিনের মানুষ - প্রিয় আলো

মিয়ানমারের বিস্ফোরণের বিকট শব্দে আতঙ্কে সেন্টমার্টিনের মানুষ

  • আপডেট সময় শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৩৭
Messenger Creation A8f247f8 5ccb 4780 Aab2 870809625d83

মিয়ানমারের অভ্যন্তরীণ সংঘাতে গোলাগুলির শব্দ এতদিন টেকনাফের অন্যান্য সীমান্ত এলাকায় শোনা গেলেও এবার বিস্ফোরণের বিকট শব্দে কেঁপেছে প্রবাল দ্বীপ সেন্টমার্টিন।

শুক্রবার (২৯ মার্চ) বিকেল ৩টার দিকে একে একে বিস্ফোরণের শব্দে দ্বীপের বাসিন্দারা আতঙ্কে রয়েছে বলে জানিয়েছেন সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আকতার কামাল।

তিনি বলেন, বৃহস্পতিবার থেকে মিয়ানমারের গুলির শব্দ কম শোনা গেলেও শুক্রবার বিকেলে এমন বিস্ফোরণ হয়েছে মনে হলো- পাশের গ্রাম থেকে কেউ বোমা নিক্ষেপ করেছে। এমন বিকট শব্দ আর শোনা যায়নি। এ নিয়ে সেন্টমার্টিনের মানুষ আতঙ্কে রয়েছে।

সেন্টমার্টিন মারমেইড রিসোর্টের স্বত্বাধিকারী তৈয়ব উল্লাহ বলেন, ‘প্রতিদিন সকালে কমবেশি গুলির শব্দ শুনতে পাই। তবে শুক্রবার বিকেলে বন্ধুবান্ধব যখন আড্ডা দিচ্ছিলাম তখন মিয়ানমারের বিস্ফোরণে নিজেরা চমকে উঠলাম। এমন বিকট শব্দ আগে শোনা যায়নি। বিস্ফোরণের শব্দে সবাই আতঙ্কে ছিলাম। তবে সন্ধ্যার পর থেকে গুলির শব্দ শোনা যাচ্ছে না।’

বিগত কয়েকদিন ধরে টেকনাফের বিভিন্ন সীমান্ত এলাকায় দুয়েকদিন পর পর মিয়ানমার থেকে ভারী অস্ত্রের বিকট শব্দ ভেসে আসছে। টেকনাফের সাবরাং, হ্নীলা, হোয়াইক্যং ইউনিয়নের সীমান্তবর্তী গ্রামের লোকজন এসব বিকট শব্দে আতঙ্কে রয়েছে বলে জনপ্রতিনিধিরা জানিয়েছেন। তবে সীমান্তে বিজিবি’র টহল জোরদার থাকায় স্থানীয়রা একটু স্বস্তি পান বলে জানান।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x