1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মারামারি করে নিষিদ্ধ পাকিস্তানের তিন নারী ক্রিকেটার - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

মারামারি করে নিষিদ্ধ পাকিস্তানের তিন নারী ক্রিকেটার

  • আপডেট সময় রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ১১৫
Fightpcb 2401280626

সতীর্থদের মাঝে বিভেদের ঘটনা ক্রিকেটে নতুন নয়। তবে এবার সেসব ছাড়িয়ে গেছেন পাকিস্তানের তিন নারী ক্রিকেটার। টিম হোটেলে মারামারিতে লিপ্ত হয়েছেন তারা। যার জের ধরে তিনজনকেই সাময়িক নিষিদ্ধ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি।

জানা গেছে, ন্যাশনাল কাপের খেলা চলাকালে লাহোরের টিম হোটেলে মারামারিতে লিপ্ত হন তারা। ম্যাচের জন্য টিম হোটেল থেকে বের হওয়ার প্রস্তুতি নেয়ার সময় ঘটনাটি ঘটে। যেখানে সাদাফ শামস ও ইউসরা মিলে সতীর্থ আয়েশা বিলালকে মারধর করেন। মেরে আয়েশাকে রক্তাক্ত করেন।

এই ঘটনায় আয়েশা অবশ্য শুরুতে কাউকে কিছু জানাননি। দুদিন বাদেই পিসিবির কাছে আনুষ্ঠানিকভাবে অভিযোগ করেন পাকিস্তানের এই নারী ক্রিকেটার। এমন তথ্য জানার পর তাদের তিনজনকেই সাময়িকভাবে নিষিদ্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তাদেরকে ক্রিকেটের বাইরে থাকতে বলা হয়েছে।

এই ঘটনায় তোলপাড় পাকিস্তানের ক্রিকেট অঙ্গন। একজন সতীর্থের প্রতি যে ধরনের সম্মান থাকা উচিত সেটি তাদের মাঝে নেই বলে মনে করেন ক্রিকেট সমর্থক থেকে বিশ্লেষকরা। তোপের মুখে পড়েছেন সাদাফ শামস। এই তিনজনের মধ্যে তিনিই একমাত্র পাকিস্তান জাতীয় দলের হয়ে নিয়মিত খেলছেন

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x