1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মর্টারশেলের ভয়াবহ শব্দে আবারও আতঙ্ক টেকনাফে - প্রিয় আলো

মর্টারশেলের ভয়াবহ শব্দে আবারও আতঙ্ক টেকনাফে

  • আপডেট সময় শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৭
428370524 415123417643900 8132389293089333653 N

মিয়ানমারের রাখাইন রাজ্যে আরাকান আর্মি ও সশস্ত্র বাহিনীর মধ্যে সংঘর্ষে আবারও মর্টার শেল ও মুহুর্মুহু গুলির শব্দ শোনা গেছে কক্সবাজারে টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকায়। এতে নতুন করে আবারও আতঙ্ক সৃষ্টি হয়েছে স্থানীয়দের মাঝে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৯টার পর থেকে গভীর রাত পর্যন্ত থেমে থেমে মর্টারশেল ও গোলাগুলির শব্দ শুনতে পায় তারা।

এদিন বেলা ১১টা থেকে সাড়ে ১২টায় এবং সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ জালিয়াপাড়ারর পূর্বেপাশে মিয়ানমারের পর পর তিনটি মর্টার শেলের বিকট শব্দে কেঁপে ওঠে শাহপরীর দ্বীপ।

এর আগে সোমবার থেকে শুক্রবার সকাল দশটা পর্যন্ত কোনো বিকট শব্দ শুনতে পায়নি এসব এলাকার বাসিন্দারা।

হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলম বলেন, শুক্রবার জুমার নামাজের আগ পর্যন্ত থেমে থেমে খারাংখালী সীমান্তে গোলাগুলি শব্দ পাওয়া গেছে। ফলে সীমান্তের কাছাকাছি চিংড়ির খামার থাকা লোকজন ভয়ে পালিয়ে এসেছেন। তবে আগের তুলনায় গোলার শব্দ অনেকটা কমে গেছে।

এ ব্যাপারে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আদনান চৌধুরী জানিয়েছেন, গত সোমবার সন্ধ্যার পর থেকে আজ শুক্রবার সকাল পর্যন্ত সীমান্ত পরিস্থিতি স্বাভাবিক ছিল। এ সময় বিস্ফোরণ ও গোলাগুলির শব্দ পাওয়া যায়নি বলে জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধিরা। তবে দুপুরে হোয়াইক্যং ও বিকেলে শাহপরীর দ্বীপ সীমান্ত দিয়ে বিকট শব্দ শোনা গেছে।

তিনি বলেন, এমন যুদ্ধ পরিস্থিতিতে কোনো রোহিঙ্গা যাতে বাংলাদেশে প্রবেশ করতে না পারে এ জন্য টহল জোরদার রেখেছে বিজিবি, কোস্টগার্ড ও নৌ বাহিনীসহ আইন শৃঙ্খলা বাহিনী।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x