1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মন্ত্রী-এমপিদের হুঁশিয়ারি দিলেন প্রধানমন্ত্রী - প্রিয় আলো

মন্ত্রী-এমপিদের হুঁশিয়ারি দিলেন প্রধানমন্ত্রী

  • আপডেট সময় শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৫৫
Hasina Pm Risingbd 2402200230

প্রভাবিত না করে অবাধ ও সুষ্ঠুভাবে আসন্ন উপজেলা নির্বাচনে কাজ করতে মন্ত্রী ও দলীয় এমপিদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে যারা এ নির্দেশনা অমান্য করবে তাদের শাস্তি পেতে হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

জাতীয় সংসদ ভবনে সরকারি দলের সভাকক্ষে বৃহস্পতিবার (২ মে) বিকেলে আওয়ামী লীগের সংসদীয় দলের বৈঠকে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

তিনি আরও বলেন, যারা দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নিচ্ছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দলের নেতা-কর্মীদের যথাযথ সম্মান ও জায়গা করে দিতে হবে।

সরকারপ্রধান বলেন, শুধুমাত্র সংসদ সদস্যদের আত্মীয়-স্বজন নির্বাচনে অংশ নেওয়ার জন্য লড়বে এটা মোটেই ভালো দৃষ্টান্ত উপস্থাপন করবে না, সবার সমান সুযোগ পাওয়া উচিত। আওয়ামী লীগ পরিবারকে আরও বড় করতে হবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, ১৯৭৫ সালের পর দেশে সবচেয়ে সুষ্ঠু নির্বাচন হয়েছে গত ৭ জানুয়ারি। উপজেলা নির্বাচনেও এমন ভোট চাই।

প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু, বিশ্বাসযোগ্য ও নিরপেক্ষ করতে মাঠ প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের নির্দেশ দিয়েছেন বলেও বৈঠক সূত্রে জানা গেছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x