1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ভোটের পর বিএনপির কোমর ভেঙে গেছে: পররাষ্ট্রমন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ভোটের পর বিএনপির কোমর ভেঙে গেছে: পররাষ্ট্রমন্ত্রী

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৮
Hasan Mahmud 2

নির্বাচনের পর বিএনপির কোমর ভেঙে গেছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। বলেন, তারা (বিএনপি) আবারও কোমর সোজা করে দাঁড়াবে সেটিই প্রত্যাশা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বাংলা একাডেমিতে নির্বাচিত বইগুলোর মোড়ক উন্মোচন শেষে এ কথা বলেন তিনি।

বিএনপি নিয়মতান্ত্রিক আন্দোলনের মধ্যেই থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করে এ সময় হাছান মাহমুদ বলেন, আবারও সহিংসতার ঘটনা ঘটলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

রোহিঙ্গা অনুপ্রবেশের প্রসঙ্গে পররাষ্ট্রমন্ত্রী বলেছেন, আগেই অনেক রোহিঙ্গাকে আশ্রয় দেয়া হয়েছে। এখন নতুন করে আর কাউকে আশ্রয় দেয়া সম্ভব নয়।

এর আগে, আজ মন্ত্রণাল‌য়ে পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষা‌ৎ করেন ঢাকায় নিযুক্ত ইতা‌লির রাষ্ট্রদূত আন্তোনিও এলেসান্দ্রো। এ সময় বৈধ উপায়ে ইতালিতে আরও বাংলাদেশি নেয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করেন আন্তোনিও এলেসান্দ্রো।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x