1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ভুয়া ইসি গ্রেপ্তার - প্রিয় আলো

ভুয়া ইসি গ্রেপ্তার

  • আপডেট সময় শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৬৩
Rajshahi 2306171019

নির্বাচন কমিশনার (ইসি) সেজে রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে চাওয়া এক কাউন্সিলর প্রার্থীকে ফেল করানোর ভয় দেখানো প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল রাজধানী ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

শনিবার (১৭ জুন) দুপুরে আরএমপি কমিশনার আনিসুর রহমান নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

পুলিশ কমিশনার আনিসুর রহমান জানান, গত ৮ জুন গিয়াস উদ্দিন নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের  বর্তমান কাউন্সিলর প্রার্থী ও আসন্ন রাজশাহী সিটি নির্বাচনের প্রার্থী আরমান আলীকে হোয়াটসঅ্যাপে ফোন করেন। তিনি নিজেকে ইসি ব্রিগেডিয়ার (অব.) মো. আহসান হাবিব খান বলে পরিচয় দেন। গিয়াস উদ্দিনের ব্যবহৃত হোয়াটসঅ্যাপ একাউন্টে ইসি আহসান হাবিবের ছবিও ব্যবহার করা ছিল। তিনি কাউন্সিলর প্রার্থী আরমান আলীর সঙ্গে প্রতারণা করার চেষ্টা করেন। তাঁর কথামতো কাজ না করলে নির্বাচনের ফল পাল্টে দিয়ে তাঁকে পরাজিত করারও ভয় দেখান। আরমান আলী প্রতারণার চেষ্টার বিষয়টি বুঝতে পেরে রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করেন।

কাউন্সিলর প্রার্থী আরমান আলী ও সহকারী রিটার্নিং কর্মকর্তা গোলাম মোস্তফা ওইদিন নগরীর বোয়ালিয়া থানায় দুটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর পুলিশ প্রতারক চক্রকে গ্রেপ্তারে দেশের বিভিন্ন প্রান্তে অভিযান শুরু করে। গ্রেপ্তার এড়াতে গিয়াস উদ্দিন নিজের অবস্থান পরিবর্তন করে যাচ্ছিলেন। অবশেষে তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তার গিয়াস উদ্দিন সংঘবদ্ধ প্রতারক চক্রের মূল হোতা। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় প্রতারণাসহ বিভিন্ন অপরাধে আগে থেকেই তিনটি মামলা আছে। প্রার্থীর সঙ্গে প্রতারণার চেষ্টায় তার বিরুদ্ধে বোয়ালিয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করা হয়েছে। তার সহযোগীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x