1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ভারতের বিরুদ্ধে মুম্বাইয়ের পিচ বদলানোর অভিযোগ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ভারতের বিরুদ্ধে মুম্বাইয়ের পিচ বদলানোর অভিযোগ

  • আপডেট সময় বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১১৯
1700028800 1f9257db3098f1318b65d7907a24e589

বিশ্বকাপ সেমিফাইনালের আগে ভারতের বিরুদ্ধে বড় সড় অভিযোগ আনা হয়েছে। নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের পিচ বদলানোর অভিযোগ ভারতের বিরুদ্ধে।

আইসিসিরি অনুমতি না নিয়েই দেশটির ক্রিকেট বোর্ড এমনটা করেছে বলে জানিয়েছে ইংলিশ গণমাধ্যম ডেইলি মেইল।

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, ভারত যদি ফাইনালে ওঠে তাহলে আগামী রবিবারের ফাইনালে আহমেদাবাদেও একইভাবে পিচ বদলাবে ভারত।

এই মাঠে গ্রুপপর্বের চারটি ম্যাচের তিনটিতেই আলাদা আলাদা পিচে খেলা হয়েছে।

এবারের আসরের পিচ প্রস্তুত করার দায়িত্বে ছিলেন আইসিসির কনসাল্টেন্ট অ্যান্ডি অ্যাটকিনসন। তাঁর সঙ্গে আয়োজক দেশ আগে থেকেই পিচের ব্যাপারে আলাপ চূড়ান্ত করে রেখেছিল কিন্তু বিশ্বকাপে সময় যত গড়িয়েছে সেই চুক্তি থেকে সরে এসেছে ভারত। নিজেদের ইচ্ছামত পিচ পরিবর্তন করেছে আয়োজকরা।

যেখানে এর আগে ভারত-শ্রীলংকা এবং ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচ হয়েছে।

ফাইনালেও একই রকম হতে পারে বিধায় অ্যাটকিনসন নিজ উদ্যোগে আহমেদাবাদে গিয়ে পিচ পর্যবেক্ষণ করে এসেছেন। বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ নরেন্দ্র মোদি স্টেডিয়ামের ৬ নম্বর পিচে হলেও পরের তিন ম্যাচ পূর্বনির্ধারিত পিচে খেলা হয়নি। এসব ব্যাপারে অ্যাটকিনসন কর্তৃপক্ষকে পাঠানো মেইলে জানিয়েছেন ‘যথাযথ প্রক্রিয়া কিংবা পূর্বসতর্কতা ছাড়াই’ এসব পরিবর্তন করা হয়েছে। মেইল আরও দাবি করেছে যে, ভারত-পাকিস্তান ম্যাচটাও পূর্বনির্ধারিত ৭ নম্বর পিচে হয়নি, খেলা হয়েছে ৫ নম্বর পিচে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x