1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
ভক্তদের সারপ্রাইজ দিলেন শাহরুখ - প্রিয় আলো

ভক্তদের সারপ্রাইজ দিলেন শাহরুখ

  • আপডেট সময় সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৮
srk-pathan-risingbd-2301230855

বলিউড বাদশাহ হিসেবে খ্যাত শাহরুখ খান। সর্বশেষ তাকে ২০১৮ সালে ‘জিরো’ সিনেমায় দেখা গিয়েছিল। দীর্ঘ ৪ বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বলিউডে ফিরছেন শাহরুখ। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের নতুন সিনেমা ‘পাঠান’। শাহরুখ ভক্তরা মুখিয়ে রয়েছেন তাদের প্রিয় তারকাকে অ্যাকশন-প্যাক রূপে দেখতে।

এদিকে মুক্তির আগেই ইতিমধ্যে ২০ কোটি রুপির ব্যবসা করে ফেলেছে পাঠান। অ্যাডভান্স টিকিট বুকিংয়ে রেকর্ড গড়েছে শাহরুখের নতুন এই সিনেমা। এমন সাফল্যে রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যায় ভক্তদের হঠাৎ সারপ্রাইজ দিলেন শাহরুখ।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, বলিউড বাদশাহর বাসভবন ‘মান্নাত’ এর সামনে প্রতিদিনই ভক্তদের ভিড় লেগে লাগে। সাধারণত ঈদের সময় মান্নাতের ব্যালকনিতে দাঁড়িয়ে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিয়ম করেন শাহরুখ। তবে রোববার সন্ধ্যায় ভক্তদের চমকে দিয়ে হঠাৎ-ই মান্নাতের ব্যালকনিতে হাজির হোন শাহরুখ।

শাহরুখকে দেখতে পাওয়ার খবরে জনস্রোত শুরু হয়ে যায় মান্নাতের সামনে। ব্যালকনির রেলিংয়ে উঠে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে দর্শকদের দিকে তাকিয়ে হাত নাড়েন শাহরুখ। ফ্লাইং কিস ছুড়ে দেন। পাশাপাশি সিগনেচার স্টাইলে দুই হাত ছড়িয়ে দেন। নিচে দাঁড়িয়ে তার ভক্তরা শাহরুখের নাম নিয়ে চিয়ার করতে থাকেন। অনেকেই মোবাইলের ফ্ল্যাশ লাইট জ্বালিয়ে বলিউডের পাঠানকে সম্মান জানান। কেউ আবার ‘আই লাভ ইউ’ বলে চিৎকার করে ওঠেন।

1916292274

বিশেষ এই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘এমন একটা সুন্দর রোববার উপহার দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।’ শাহরুখ মান্নাতের বারান্দায় আসার ফলে স্বাভাবিকভাবেই রাস্তায় কয়েক হাজার মানুষের ভিড় জমে যায়। এই ভিড়ে রাস্তায় একটি লাল গাড়ি আটকা পড়ে। যা নজরে এসেছে শাহরুখেরও। ওই গাড়িতে বসে থাকা ব্যক্তিদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন শাহরুখ। রসিকতা করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘দুঃখিত, আমি আশা করছি লাল গাড়ির ব্যক্তিটি নিজের সিট বেল্ট বেঁধে নিয়েছিলেন।’

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান সিনেমায় শাহরুখ-দীপিকা ছাড়াও দেখা মিলবে ‘ভিলেন’ জন আব্রাহামের। সিনেমায় শাহরুখকে দেখা যাবে গুপ্তচরের ভূমিকায়। সিনেমাটির ট্রেইলারে ৫৭ বছর বয়সী শাহরুখের সুঠাম দেহ চমকে দিয়েছে ভক্তদের।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x