1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাসভবনের গেটে গাড়ির ধাক্কা, গ্রেপ্তার ১ - প্রিয় আলো

ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাসভবনের গেটে গাড়ির ধাক্কা, গ্রেপ্তার ১

  • আপডেট সময় শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৮১
Uk 2 2305260305

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ঋষি সুনাকের বাসভবন ১০ নম্বর ডাউনিং স্ট্রিটের গেটে গাড়ির ধাক্কার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে এটি সন্ত্রাসী হামলা নয় বলে নিশ্চিত করেছে পুলিশ।

স্থানীয় সময় বৃহস্পতিবার (২৫ মে) বিপজ্জনকভাবে গাড়ি চালানোর অভিযোগে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। তবে পুলিশ তার পরিচয় এখনও প্রকাশ করেনি।

এ ঘটনার সময় বাসভবনে ছিলেন প্রধানমন্ত্রী ঋষি সুনাক। পরে একটি নির্ধারিত অনুষ্ঠানে যোগ দিতে ডাউনিং স্ট্রিট ছেড়ে যান তিনি। এই দুর্ঘটনায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

এদিকে ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাসভবনের গেটে এই গাড়ি দুর্ঘটনায় পুলিশ ইতোমধ্যে তদন্ত শুরু করেছে।

এই ঘটনার পর ডাউনিং স্ট্রিটের পাশের একটি প্রধান সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয় ছাড়াও কয়েকটি সরকারি কার্যালয় রয়েছে সেখানে।

বিবিসি টেলিভিশনের একটি ফুটেজে দেখা যায়, গাড়িটি ধীর গতিতে ডাউনিং স্ট্রিটের গেটে আঘাত করছে। তবে ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের কার্যালয় এই দুর্ঘটনার বিষয়ে তাৎক্ষণিকভাবে মন্তব্য করতে রাজি হয়নি।

উল্লেখ্য, ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাসভবন ১০ নম্বর ডাউনিং স্ট্রিট অত্যন্ত সুরক্ষিত ভবন। এই সড়কটি আগে সর্বসাধারণের জন্য খোলা থাকলেও ১৯৭০ সালের পরে গাড়ি চলাচল নিষিদ্ধ করা হয়। সেখানে ১৯৯১ সালে আইরিশ রিপাবলিকান আর্মির মর্টার হামলার পর নিরাপত্তা আরও বাড়ানো হয়।

সূত্র: সিএনএন

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x