1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ব্রাজিলকে রুখে দিল যুক্তরাষ্ট্র - প্রিয় আলো

ব্রাজিলকে রুখে দিল যুক্তরাষ্ট্র

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৪৭
News 1718247394605

কোপা আমেরিকার আগে নিজেদের সবশেষ প্রীতি ম্যাচে যুক্তরাষ্ট্রের সঙ্গে ড্র করল ব্রাজিল। ম্যাচটি ১-১ গোলের সমতায় শেষ হয়েছে।

বৃহস্পতিবার ভোরে ক্যাম্পিং ওয়াল্ড স্টেডিয়ামে শুরু হওয়া ম্যাচে খেলার ১৭তম মিনিটে ব্রাজিলকে এগিয়ে নেন রদ্রিগো। তবে ২৬তম মিনিটে গোল শোধ করেন যুক্তরাষ্ট্রের ক্রিস্টিয়ান পুলিসিক।

এদিন যুক্তরাষ্ট্রের ভুলে বদলে যায় ম্যাচের চিত্র। গোলরক্ষক ম্যাট টার্নারের গোল কিকেই বিপজ্জনক জায়গায় বল পেয়ে যান রাফিনিয়া। তার কাছ থেকে বল পেয়েই বাঁদিক থেকে জাল খুঁজে নেন রদ্রিগো।

তবে নয় মিনিট পর সমতা ফেরায় যুক্তরাষ্ট্র। ডি বক্সের মাত্র ১ গজ দূরে জোয়াও গোমেসের ফাউলে ফ্রি কিক পায় স্বাগতিকরা। সেটা থেকেই আন্তর্জাতিক ফুটবলে নিজের ২৯তম গোলটি করেন পুলিসিক।

বিরতির পর অসংখ্য সুযোগের প্রথমটি পান এন্দ্রিক। ৬৫তম মিনিটে মাঠে নামার পাঁচ মিনিট পরে টার্নারকে কঠিন পরীক্ষা ফেলেন ব্রাজিলের এই নতুন সেনসেশন। ওয়েস্টন ম‍্যাককেনির নৈপুণ্যে প্রতি আক্রমণে যাওয়া যুক্তরাষ্ট্রেক প্রায় এগিয়েই নিচ্ছলেন পুলিসিক। কিন্তু বাঁহাত বাড়িয়ে বলের জালে যাওয়া ঠেকান আলিসন।

আগামী ২৪ জুন কোস্টারিকার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা আমেরিকা অভিযান শুরু করবে ব্রাজিল। ‘ডি’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ প্যারাগুয়ে ও কলম্বিয়া।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x