1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ব্যাংকে ডাকাতি: হালকাভাবে নিচ্ছে না সরকার, কেএনএফকে দমনে কঠোর হুঁশিয়ারি - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ব্যাংকে ডাকাতি: হালকাভাবে নিচ্ছে না সরকার, কেএনএফকে দমনে কঠোর হুঁশিয়ারি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৭৫
Home Min 1

বান্দরবানে দুইটি ব্যাংকের তিন শাখায় ডাকাতিকে ছোট ঘটনা হিসেবে দেখা হচ্ছে না। কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টকে (কেএনএফ) কঠোরভাবে দমনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে সচিবালয়ে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি। বললেন, মাঝে মধ্যে কুকি-চীনের প্রতিনিধির সঙ্গে কথা হচ্ছিল। তারা বলতেছিল, শান্তি চায়, ওই এলাকায় শান্তি ফিরিয়ে আনার জন্য অনেক কিছুই বলছিল। কিন্তু হঠাৎ করে আক্রমণ, হঠাৎ করে ব্যাংক ডাকাতি, আমাদের কাছেও নতুন কোনো বিষয় মনে হচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ব্যাংক থেকে বেশি টাকা নিতে পারেনি। তাই ম্যানেজারকে অপহরণ করেছে। তাকে উদ্ধার ও মুক্ত করার ক্ষেত্রে সব ধরনের চেষ্টা করা হচ্ছে।

এছাড়া, সম্প্রতি খুলনায় পাটকল ও চট্টগ্রামে এস আলমের চিনিকলসহ ধারাবাহিকভাবে আগুনের ঘটনা ঘটছে। এর পেছনে কোনো উদ্দেশ্য আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলেন তিনি। যদি কেউ জড়িত থাকে তাহলে ব্যবস্থা নেয়ার কথা বলেছেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x