1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বুধবার গাজীপুর যাচ্ছেন সিইসি - প্রিয় আলো
শিরোনাম

বুধবার গাজীপুর যাচ্ছেন সিইসি

  • আপডেট সময় সোমবার, ৮ মে, ২০২৩
  • ৬৮
Resize 350x230x0x0 Image 222554 1683553396

গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনের পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবার ভোটের এলাকায় যাচ্ছেন স্বয়ং প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। সঙ্গে থাকবেন নির্বাচন কমিশনার মো. আলমগীরও।

বুধবার (১০ মে) সব প্রার্থী এবং স্থানীয় প্রশাসনের সঙ্গে সভা করবেন নির্বাচন কমিশন প্রধান।

সিইসির একান্ত সচিব মো. রিয়াজ উদ্দিন জানিয়েছেন, ওইদিন বেলা ১১টায় স্থানীয় প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে প্রার্থীদের সঙ্গে এবং বিকেল সাড়ে তিনটায় একই স্থানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলোর সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হবে।

নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের দায়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মো. আজমত উল্লা খানকে ইসিতে তলব, মন্ত্রীদের আচরণ বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রচারে অংশগ্রহণ, বৈধতা না পাওয়া আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. জাহাঙ্গীর আলমের গুম হয়ে যাওয়ার শঙ্কা প্রকাশ, আচরণ বিধি প্রতিপালনে দলটির সাধারণ সম্পাদককে নির্বাচন কমিশনের চিঠি, মন্ত্রীসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ন্ত্রণে মন্ত্রিপরিষদকে ইসির অনুরোধ, আজমত উল্লা খানের দুঃখ প্রকাশ ইত্যাদি ঘটনায় ভোটের আলোচনার কেন্দ্রবিন্দুতে এখন গাজীপুর সিটি নির্বাচন।

উল্লেখ্য, সোমবার (৮ মে) ছিল এই সিটির নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। মঙ্গলবার (৯ মে) প্রতীক বরাদ্দ হবে। আর আগামী ২৫ মে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত  ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x