1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বিশ্বকাপের দল ঘোষণা, জায়গা হয়নি সাইফউদ্দিনের - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

বিশ্বকাপের দল ঘোষণা, জায়গা হয়নি সাইফউদ্দিনের

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ১৩৩
Bd Team 1 1024x576

অপেক্ষার ইতি হলো। বিশ্বকাপে অংশ নিতে যুক্তরাষ্ট্র-ওয়েস্ট ইন্ডিজে কে কে যাচ্ছেন সেটি জানা গেল। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন নিয়মিত অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। সহ-অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে তাসকিন আহমেদের কাঁধে। ওপেনার হিসেবে দলে রাখা হয়েছে দুই অভিজ্ঞ সৌম্য সরকার ও লিটন দাসকে। তাদের সঙ্গে আছেন তরুণ বাঁহাতি তানজিদ হাসান তামিম। মিডল অর্ডার সামলাবেন সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ ও উইকেটরক্ষক ব্যাটার জাকের আলী অনিক। স্পিনার হিসেবে রয়েছেন, শেখ মেহেদী হাসান, তানভীর ইসলাম ও রিশাদ হোসেন।

টাইগাররা চার পেসার নিয়ে যাচ্ছে যুক্তরাষ্ট্রে। ইনজুরিতে বিশ্বকাপ যাত্রা নিয়ে শঙ্কা তৈরি হলেও যুক্তরাষ্ট্রের বিমানে চড়ছেন তাসকিন। এছাড়া স্কোয়াডে রয়েছেন, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব। দলের সঙ্গে অতিরিক্ত খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে, আফিফ হোসেন ও হাসান মাহমুদকে।

ঘরের মাঠে সবশেষ অনুষ্ঠিত টি-টোয়েন্টি সিরিজ দিয়ে দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছিলেন পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। সিরিজে ৪ ম্যাচে শিকার করেছিলেন ৮ উইকেট। এর মধ্যে দুই ম্যাচে শিকার করেছেন তিনটি করে উইকেট। ধারণা করা হয়েছিল, বিশ্বকাপের দলে জায়গা পাবেন সাইফউদ্দিন। তবে শেষ পর্যন্ত সুযোগ পাননি এই অলরাউন্ডার।

বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হাসান শান্ত (অধিনায়ক), তাসকিন আহমেদ (সহ অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তানভীর ইসলাম, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব।

স্ট্যান্ডবাই: আফিফ হোসেন ও হাসান মাহমুদ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x