1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
বিশু শিকদারের দুই মেয়ের দায়িত্ব নিলেন জেমস - প্রিয় আলো

বিশু শিকদারের দুই মেয়ের দায়িত্ব নিলেন জেমস

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ২১
_james-bdp

অকাল প্রয়াত গীতিকার বিশু শিকদারের দুই মেয়ের সার্বিক দায়িত্ব নিলেন জনপ্রিয় ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন বিশু শিকদারের ছোট ভাই শাহ আলম শিকদার। তিনি বলেন, ‘আমার সদ্য প্রয়াত বড় ভাই বিশু শিকদারের দুই মেয়ে সঙ্গীতা ও রাফিয়ার সার্বিক দায়িত্ব নিয়েছেন জেমস।’

এর আগে, গতকাল সোমবার বিকেল ৩টার দিকে ঢাকা থেকে সড়কপথে নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদহ গ্রামে যান জেমস। সেখানে পৌঁছে জেমস বিশু শিকদারের কবর জিয়ারত করেন তিনি। এসময় বিশুর পরিবারকে সার্বিক সহযোগিতা এবং সপ্তম শ্রেণি পড়ুয়া সঙ্গীতা সুকন্যা ও দ্বিতীয় শ্রেণি পড়ুয়া রাফিয়া রশ্নির সব দায়িত্ব নেওয়ার আশ্বাস দেন তিনি।

বিশু শিকদারের স্ত্রী অ্যামেলি বেগম গণমাধ্যমকে বলেন, জেমস ভাইয়ের সঙ্গে বিশুর নিবিড় সম্পর্ক ছিল। দীর্ঘদিন ধরে ভাইয়ের সঙ্গে কাজ করেছেন। গত সপ্তাহেও দুইটা নতুন গান ভাইকে দিয়ে এসেছেন। তার এভাবে হঠাৎ চলে যাওয়া আমরা মেনে নিতে পারছি না।
অ্যামেলি বলেন, বড় মেয়েকে বলেছিলেন আমাদের বাড়িতে আসবেন, কিন্তু আমাদের বিশ্বাস হয়নি। ভাই আমার দুই মেয়ের সব দায়িত্ব নিয়েছেন। আমাদের পরিবারের যেকোনো ধরনের সমস্যায় পাশে থাকবেন বলেছেন। এত বড় একজন মানুষ আমাদের বাড়িতে বিপদের দিনে পাশে এসেছেন, আমি জেমস ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাই।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি বিকেলে গীতিকার এস এম সেলিম শিকদার ওরফে বিশু শিকদার হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। রবিবার সকালে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জেমসের প্রকাশিত সর্বশেষ গান ‘আই লাভ ইউ’ যৌথভাবে লিখেছেন বিশু।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x