1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
বিয়ের আগে থাইল্যান্ডে রাকুল-জ্যাকির ব্যাচেলর পার্টি - প্রিয় আলো

বিয়ের আগে থাইল্যান্ডে রাকুল-জ্যাকির ব্যাচেলর পার্টি

  • আপডেট সময় সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৮
Rakul 2402050547

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। বলিউড সিনেমাতেও দেখা যায় তাকে। দীর্ঘদিন ধরে প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী। এ জুটির প্রেম-বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি।

সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রাকুল-জ্যাকি। চলতি মাসে মালা বদল করবেন এই জুটি। কিন্তু তার আগে ব্যাচেলর পার্টি করতে বিদেশে উড়ে গেছেন রাকুল-জ্যাকি।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, ব্যাচেলর পার্টি করতে থাইল্যান্ডে গিয়েছেন জ্যাকি-রাকুল। তবে এ যাত্রায় তারা দুজনই নন, তাদের বেশ কজন বন্ধুও গিয়েছেন। এ তালিকায় রয়েছেন— প্রজ্ঞা জয়সাওয়াল, লক্ষ্মী মাঞ্চু প্রমুখ।

বিদেশে তোলা তাদের আনন্দঘন মুহূর্তের বেশ কটি ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, সাগরের নীল জলে ভাসছে বিলাসবহুল ইয়ট। আর তাতে আনন্দে মজেছেন তারা।

বম্বে টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী ১৯ ও ২০ ফেব্রুয়ারি রাকুল-জ্যাকির প্রি-ওয়েডিং অনুষ্ঠিত হবে। ২১ ফেব্রুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন এই প্রেমিক যুগল।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘রাকুল-জ্যাকি তাদের বিয়ের তারিখটি গোপন রাখতে চাইছেন। ডিজাইনার থেকে ফটোগ্রাফার কেউ তাদের বিয়ের বিষয়ে তথ্য দিতে চান না। প্রত্যেকে জানিয়েছেন, গোয়াতে বিয়ের আনুষ্ঠানিকতা হবে।’

পুরোদমে বিয়ের প্রস্তুতি চলছে। কনের পোশাক ডিজাইন করছেন তরুণ তাহিলিয়ানি। এ বিষয়ে সূত্রটি বলেন, ‘এটি পূর্ণাঙ্গ একটি বলিউডি বিয়ে হতে যাচ্ছে।’

বিয়ের পরপরই কাজে ফিরবেন রাকুল। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি রাকুল কিংবা জ্যাকি।

২০২২ সালে রাকুল প্রীতের জন্মদিনে জ্যাকির সঙ্গে সম্পর্কের খবর প্রকাশ্যে আনেন এই যুগল। এরপর বিভিন্ন জায়গা তাদেরকে একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x