1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
বিপিএল থেকে বিরতিতে মাশরাফী - প্রিয় আলো

বিপিএল থেকে বিরতিতে মাশরাফী

  • আপডেট সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৩৯
20240131094220

অবশেষে বিপিএল থেকে সাময়িক বিরতিতে যাচ্ছেন মাশরাফী বিন মোর্ত্তজা। বিপিএলের চলতি আসরে এই তারকা ক্রিকেটারের নেতৃত্বে পাঁচ ম্যাচ খেলে প্রতিটিতেই হারের স্বাদ পেয়েছে সিলেট স্ট্রাইকার্স।

বুধবার (৩১ জানুয়ারি) বিজ্ঞপ্তি দিয়ে বিষয়টি জানিয়েছে সিলেট স্ট্রাইকার্স কর্তৃপক্ষ। বিজ্ঞপ্তিতে উল্লেখ না থাকলেও, মূলত জাতীয় সংসদে হুইপ হিসেবে দায়িত্ব পালন করতেই বিপিএলের এই আসর ছাড়ছেন তিনি, এমনটাই জানা গেছে।

বিবৃতিতে জানানো হয়েছে, পুরো আসরের জন্যই মাশরাফীকে ছাড়তে হচ্ছে না সিলেটের। দলটির প্রত্যাশা নিজের রাজনৈতিক ক্যারিয়ারের পর সুযোগ পেলে আবারও দলের সঙ্গে যুক্ত হবেন তিনি। এতদিনের নেতৃত্বের জন্য ধন্যবাদ বার্তাও দেয়া হয়েছে ‘ক্যাপ্টেন ফ্যান্টাস্টিককে’।

এদিকে মাশরাফীর অনুপস্থিতির এই সময়ে দলের অধিনায়কের দায়িত্বে দেখা যাবে সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুনকে। দলের পক্ষ থেকে দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এবারের আসরে সহ-অধিনায়ক হিসেবে ছিলেন মিথুন। ট্রফি উন্মোচনের দিনও সিলেট স্ট্রাইকার্সের প্রতিনিধি হিসেবে দেখা গিয়েছিল তাকে।

প্রসঙ্গত, মঙ্গলবার (৩০ জানুয়ারি) থেকে সংসদের অধিবেশন শুরু হলেও মাশরাফী ছিলেন খেলার মাঠে। সবমিলিয়ে এই বিদায়টা কিছুটা প্রত্যাশিতই ছিল সবার জন্যে। মাশরাফীকে নিয়ে ধুঁকতে থাকা সিলেট তাকে ছাড়া কেমন করে সেটাই এখন দেখার বিষয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x