1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
‌‌‘বিতর্কের’ মধ্যেই আবারও বিপিএলে ফিরছেন শোয়েব মালিক - প্রিয় আলো

‌‌‘বিতর্কের’ মধ্যেই আবারও বিপিএলে ফিরছেন শোয়েব মালিক

  • আপডেট সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৪২
Bpl

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের দশম আসরে খেলতে আবারও বরিশাল ফরচুনে ফিরছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। আগামী শুক্রবার দলের সাথে তিনি যোগ দেবেন বলে বরিশাল ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়েছে।

হঠাৎ করে বরিশাল ছাড়ার আগে দলের হয়ে প্রথম তিন ম্যাচে খেলেছিলেন মালিক। ওই তিন ম্যাচে ব্যাট হাতে ২৯ রান এবং বোলিংয়ে মাত্র ১টি উইকেট নেন তিনি।

টেনিস তারকা সানিয়া মির্জার সাথে বিবাহ বিচ্ছেদ ও তৃতীয় বিয়ে করার কারণে বিপিএলের শুরু থেকেই শিরোনামে ছিলেন মালিক। গত ২২ জানুয়ারি খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচে বোলিংয়ে তিনটি নো বল করে বিতর্কের রেশ আরও বাড়িয়ে দেন তিনি।

অফ-স্পিনার হিসেবে টানা তিন ডেলিভারিতে পায়ের নো-বল করায়, মালিকের বিপক্ষে ইচ্ছাকৃতভাবে এমনটা করার গুঞ্জন উঠে। অনেকে ম্যাচ ফিক্সিংয়ের ইঙ্গিতও করেন। সেই বিতর্কের মধ্যে হঠাৎ করে দুবাই যান মালিক এবং নিজের এজেন্টের মাধ্যমে বিপিএল খেলতে বাংলাদেশে ফিরবেন না বলে নিশ্চিত করেন তিনি। মালিকের এমন সিদ্ধান্তে সন্দেহের মাত্রা বেড়ে যায়। তবে ম্যাচ ফিক্সিংয়ের বিষয়টি উড়িয়ে দেন বরিশাল ফ্র্যাঞ্চাইজির মালিকপক্ষ।

ম্যাচ ফিক্সিং নিয়ে অভিযোগের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে একটি বিবৃতি দেন মালিক। ফ্র্যাঞ্চাইজিও একটি ভিডিওর মাধ্যমে জানায়, মালিকের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই তাদের।

বিবৃতিতে মালিক বলেছিলেন, ‘সম্প্রতি ফরচুন বরিশালের হয়ে খেলার সময় আমাকে নিয়ে ওঠা গুজবের ইতি টানতে চাই, শেষ করতে চাই। আমাদের দলের অধিনায়ক তামিম ইকবালের সাথে আলোচনা করেছি এবং আমরা একত্রে দলকে সামনে এগিয়ে যাবার পরিকল্পনা করেছি। দুবাইতে পূর্বনির্ধারিত ব্যস্ততার জন্য আমাকে বাংলাদেশ ছাড়তে হয়েছিল।’

তিনি আরও বলেছিলেন, ‘ফরচুন বরিশালের আসন্ন ম্যাচের জন্য আমার শুভকামনা রইল। প্রয়োজনে আমি আবারও দলকে সহায়তা করতে তৈরি আছি। আমি সবসময় ম্যাচ খেলে আনন্দ পেয়েছি এবং এটি অব্যাহত রাখব।’

এদিকে, মালিকের পরিবর্তে তার স্বদেশী আহমেদ শেহজাদকে দলে ভিড়িয়েছে বরিশাল। গত দুই ম্যাচে ৩৬ ও ৬৬ রান করেন শেহজাদ। বিপিএলে সিলেট পর্বের শেষ দিনে আগামী শনিবার নিজেদের ষষ্ঠ ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি হবে পাঁচ ম্যাচে দুই জয় পাওয়া বরিশাল।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x