1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
বিটিএস, ফ্রিম্যানের উপস্থিতিতে বর্ণিল উদ্বোধন; ছিলেন না নোরা ফাতেহি, শাকিরারা - প্রিয় আলো

বিটিএস, ফ্রিম্যানের উপস্থিতিতে বর্ণিল উদ্বোধন; ছিলেন না নোরা ফাতেহি, শাকিরারা

  • আপডেট সময় রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১৭
unnamed

আল বায়ত স্টেডিয়ামে কথা ছিল আধ-ঘণ্টার অনুষ্ঠান হবে। শোনা যাচ্ছিলো থাকবেন অনেক তারকা। কিন্তু যাদের নাম শোনা গিয়েছিলো তাদের মধ্যে কেবল মাঠে পারফর্ম্যান্স করেছেন বিটিএস তারকা জাং কুক। বাকি তারকাদের অনুপস্থিতি ও পারফরমেন্সের ঘাটতি হতাশ করে থাকতে পারে ফুটবলপ্রেমীদের।

oc-4-1024x608

রোববার (২০ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ৮টা ৪৭ মিনিটে শুরু হয় কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান। শুরুতে ট্রফি নিয়ে মাঠে প্রবেশ করেন ১৯৯৮ সালে বিশ্বকাপ জয়ী ফ্রান্স দলের সদস্য মার্সেল দেশাই। এরপর কাতারের ঐতিহ্য তুলে ধরে একটি প্রামাণ্যচিত্র ভেসে ওঠে জায়ান্ট স্ক্রিনে।

oc-3-768x509

এর কিছুক্ষণ পরই মরগ্যান ফ্রিম্যানের সাথে মাঠ প্রবেশ করেন কাতারের একজন প্রতিবন্ধী শিল্পী। দু’জনের কথোপকথন আবেগী করে তোলে দর্শকদের। হাতে তলোয়ার নিয়ে এরপর সামনে আসেন আরদা ড্যান্সাররা। ড্রামের তালে তালে শতাধিক শিল্পী তুলে ধরেন তাদের ঐতিহ্য। এরপর হঠাৎ আল বায়ত স্টেডিয়ামে অন্ধকার নেমে আসে। লাইটিং শো’র সাথে মাঠে প্রবেশ করে ৩২ দলের বিশাল আকৃতির জার্সি আর পতাকার বহর।

world-cup-muskot-1-1024x576

এরপরের পরিবেশনায় ছিল মাস্কট লা’ইবের আগমন। আগের বিশ্বকাপের সব থিম সং’র সমন্বয়ে সংক্ষিপ্ত মিউজিক্যাল শোর তালে তালে এসময় উপস্থিত হয় বিগত সকল আসরের মাস্কট। সবার পরে আঁতশবাজির ঝলকানির মধ্য দিয়ে মাঠে ঢোকে বিশাল আকারের মাস্কট লা’ইব। লা’ইবই কাতার বিশ্বকাপের প্রতিনিধি। তার পরপরই মাঠে প্রবেশ করেন জনপ্রিয় বিটিএস গায়ক জাংকুক আর কাতারি গায়ক ফাহাদ আল কুবাইসি। দু’জনে মিলে তুলে ধরেন ‘দিস ইস ড্রিমারস’ গানটি।

oc-5-768x489

মরগান ফ্রিম্যান আবারও মঞ্চে আসেন, তুলে ধরেন বিশ্বকাপ কীভাবে গোটা বিশ্বকে এক করে। এটুকুই ছিল এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠান। যেখানে নোরা ফাতেহি, নিকি মিনাজ, শাকিরাসহ আরও বেশ কয়েকজন থাকার কথা থাকলেও ছিলেন না কেউই।

oc-7-768x451

আয়োজকদের পক্ষ থেকে সংক্ষিপ্ত বক্তব্য রেখে উদ্বোধন করা হয় এবারের আসরের। সবাইকে হতাশ করে মাত্র ২৫ মিনিটেই শেষ হয়ে যায় এবারের বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান, এখন মাঠের ফুটবল লড়াইয়ে যদি তৃষ্ণা মেটে ফুটবলপ্রেমীদের।

প্রিয়আলো/আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x