1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বিজিপি সদস্যদের ফিরিয়ে নিতে কূটনৈতিক আলোচনা চলছে: পররাষ্ট্রমন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

বিজিপি সদস্যদের ফিরিয়ে নিতে কূটনৈতিক আলোচনা চলছে: পররাষ্ট্রমন্ত্রী

  • আপডেট সময় সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮০
Fm

মিয়ানমারের বিজিপির সদস্যদের ফিরিয়ে নিতে মিয়ানমারের সাথে আলোচনা চলছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, বাংলাদেশের সীমান্ত সুরক্ষিত আছে। কূটনৈতিক চ্যানেলে আলোচনা চলছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব কথা জানান মন্ত্রী। তিনি বলেন, এখন পর্যন্ত দেশটির বর্ডার গার্ড পুলিশের ৯৫ জন সদস্য বাংলাদেশে প্রবেশ করেছে। মন্ত্রী জানান, তারা নিজের দেশে ফিরে যেতে চায়।

কোন মাধ্যমে তাদের মিয়ানমারে ফিরিয়ে দেওয়া হবে সে বিষয়ে আলোচনা চলছে বলে জানান পররাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, অর্থনৈতিক, জলবায়ু ইস্যুতে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ একসাথে কাজ করবে। বাইডেনের চিঠির পরে বাংলাদেশের সম্পর্ক নিয়ে আর কোনো প্রশ্ন নেই বলেও মন্তব্য করেন ড. হাছান মাহমুদ।

হাছান মাহমুদ বলেন, নির্বাচন নিয়ে যুক্তরাষ্ট্রসহ পশ্চিমাদের সাথে কোনো অস্বস্তি নেই। ইন্দো প্যাসিফিক অঞ্চলে ইউরোপীয় ইউনিয়নের সাথে সম্পর্ক আরও জোরদার হবার আলোচনা হয়েছে বলেও সাংবাদিকদেরকে জানান মন্ত্রী।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x