1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিলেন নেহা - প্রিয় আলো

বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিলেন নেহা

  • আপডেট সময় শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৪৩
Resize 350x230x0x0 Image 227930 1686986139

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার ও তার স্বামী রোহনপ্রীত সিংয়ের সম্পর্কে নাকি চিড় ধরেছে। এমনকি তাদের বিচ্ছেদের গুঞ্জনও উঠেছে! চলতি মাসের শুরুতে এমন গুঞ্জন উঠেছিল।

এবার সেই গুঞ্জন উড়িয়ে দিলেন নেহা নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী রোহানের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন নেহা। এর প্রতিটি ছবিতেই ধরা পড়েছে তাদের রসায়ন।

ক্যাপশনে এই গায়িকা লেখেন, ‘স্বামী রোহনে সঙ্গে অন্যতম সেরা ছুটি কাটিয়ে শহরে ফিরলাম। ’ এর কমেন্ট বক্সে চোখ রাখতেই দেখা গেছে অনুরাগীদের সব মজার মন্তব্য। নেহা ও রোহনের সম্পর্ক যে ঠিকঠাক রয়েছে, সেটা দেখে খুশি ভক্তরা।

বিয়ের পর থেকেই স্বামীর প্রতি ভালোবাসা উজাড় করা লেখা, ছবি শেয়ার করেন নেহা। সব উদযাপন, ছুটি কাটানোর সময়ে পাশাপাশি দেখা যেত এই যুগলকে। তবে ছন্দপতন হয়েছিল এবছরের জন্মদিনে।

মঙ্গলবার (৬ জুন) ছিল নেহা কাক্কারের জন্মদিন। এদিন জীবনের ৩৫তম বসন্তে পা রেখেছেন এই গায়িকা। দিনটি তিনি পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে কাটিয়েছেন। বিপরীতে তার ভক্তরা খেয়াল করেন, নেহাকে জন্মদিনে শুভেচ্ছা জানাননি তার স্বামী। আর এ থেকেই তাদের বিচ্ছেদের গুঞ্জন ওঠে নেটমাধ্যমে।

প্রসঙ্গত, ২০১৪ সাল থেকে ২০১৮ সালের সেপ্টেম্বর পর্যন্ত অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে সম্পর্কে ছিলেন নেহা। এ সম্পর্ক থেকে বের হয়ে এসে ২০১৯ সালে মানসিক অবসাদের কথা জানান গায়িকা। এরপর করোনাকালে জীবনের নতুন সঙ্গীকে খুঁজে পান নেহা।

‘নেহু দা বিয়া’ শিরোনামের মিউজিক ভিডিও করার সময় রোহনের সঙ্গে সম্পর্কে জড়ান। অল্প কয়েকদিনের প্রেমের পরই ২০২০ সালে বিয়ে করেন তারা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x