1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা শোয়েবের - প্রিয় আলো

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা শোয়েবের

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১৮
shoaib_sania

গেল সপ্তাহে সানিয়া মির্জা ও শোয়েব মালিক দম্পতির বিচ্ছেদের গুজব ওঠে। শোনা যায়, দীর্ঘদিন ধরেই একসঙ্গে থাকছেন না তারা। শোয়েবের অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে এমন গুঞ্জনও শোনা যায়। তবে এর মধ্যেই ‘দ্য মির্জা মালিক শো’ নামের এক অনুষ্ঠানের ঘোষণা দেন সানিয়া-শোয়েব দম্পতি। এতে করে বিচ্ছেদের গুঞ্জন নতুন মোড় নেয়।

এবার সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শোয়েব। আজ মঙ্গলবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দুজনের একটি ছবি পোস্ট করে এই শুভেচ্ছা জানান তিনি।

পোস্টে শোয়েব লিখেছেন, ‘শুভ জন্মদিন সানিয়া মির্জা। তোমার একটি খুব স্বাস্থ্যকর এবং সুখী জীবন হোক, এমনটাই কামনা করছি! দিনটাকে পুরোপুরি উপভোগ করো।’

শোয়েব জন্মদিনের শুভেচ্ছা জানালেও এখন পর্যন্ত এতে কোনো প্রতিক্রিয়া জানাননি সানিয়া। আজ ১৫ নভেম্বর, ৩৬ পূর্ণ করলেন এই টেনিস তারকা।

এর আগে গেল সপ্তাহে দুজনের বিচ্ছেদের গুজন ওঠে। তাদের কাছের সূত্র ধরে পাকিস্তানের সংবাদমাধ্যম জানাচ্ছিল, শোয়েব মালিক আর সানিয়ার সম্পর্কের অবনতি ঘটেছে। বিচ্ছেদের দিন গুনছেন দুজনে।

সূত্র জানাচ্ছিল, সানিয়া ও শোয়েব একসঙ্গে থাকছেন না। তাদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তারা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা যাচ্ছিল। শোয়েবের অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন ছিল। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছে বলে জানা গিয়েছিল।

এই গুঞ্জন আরও বেড়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে সানিয়ার কিছু পোস্টের পর। ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লিখেছিলেন, ‘ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।’

ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যায়, ইজহান তাকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লিখেছিলেন, ‘যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।’

এরপরই দুজনের বিচ্ছেদের গুঞ্জন মাথাচাড়া দিয়ে ওঠে। পরে সানিয়ার বাবা ইমরান মির্জা নিজের পরিবারের বিধ্বস্ত অবস্থার কথা সংবাদমাধ্যমের কাছে বলে তাতে ঘি ঢালেন। এরপর দুজনই এক শো’র ঘোষণা দেন।

সানিয়া-শোয়েব দুজনই ভারত ও পাকিস্তানের ক্রীড়া জগতের বড় তারকা। নারী টেনিসে ভারতের সবচেয়ে বড় তারকা সানিয়া। আর পাকিস্তান ক্রিকেটকে ২০ বছরের বেশি সার্ভিস দিয়েছেন শোয়েব মালিক।

প্রিয়আলো/আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x