1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বিএনপি পাগলের প্রলাপ বকছে: নানক - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি পাগলের প্রলাপ বকছে: নানক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৪
Nanok 3

আন্দোলনে ব্যর্থ হয়ে সবকিছু হারিয়ে বিএনপি এখন পাগলের প্রলাপ বকছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে এক কমিউনিটি সেন্টারে শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, বিএনপি ভুলের রাজনীতির ওপর দাঁড়িয়ে আছে। জনগণ দেশের উন্নয়ন দেখতে পেলেও বিএনপি পায় না। জনগণ যা দেখে বিএনপি তার উল্টোটা দেখে। জনগণ যা উপলব্ধি করে তারা তা উপলব্ধি করতে পারছে না।

কাজেই এই গণবিচ্ছিন্ন রাজনৈতিক দল যা বলছে সেগুলো পাগলের প্রলাপ। সবকিছু হারিয়েই এখন তারা এমন আচরণ করছে বলে মন্তব্য করেন নানক।

সরকারের বিরুদ্ধে বিএনপি যে অপপ্রচার চালাচ্ছে, সে বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী আরও বলেন, স্মার্ট বাংলাদেশের লক্ষ্য নিয়ে কাজ করছে সরকার। তাই দলের এমপিদের পাশাপাশি স্বতন্ত্রদের নিয়েও রয়েছে কাজ করার পরিকল্পনা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x