1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বিএনপি আবোল-তাবোল বলে, সাহস থাকলে নির্বাচনে আসুক : আইনমন্ত্রী - প্রিয় আলো

বিএনপি আবোল-তাবোল বলে, সাহস থাকলে নির্বাচনে আসুক : আইনমন্ত্রী

  • আপডেট সময় মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৬৬
Image 221855 1683040109

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। বিএনপির সাহস থাকলে নির্বাচনে আসুক। মূলত বিএনপি মানবিক আর অমানবিকের অর্থ বোঝে না বলেই আবোল-তাবোল বলছে।

মঙ্গলবার (২ মে) দুপুরে আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের কর্মমঠ উচ্চবিদ্যালয়ের মাঠে নির্বাচনী প্রচারণার পথসভায় তিনি এসব কথা বলেন।

এর আগে মন্ত্রী মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ, শোনলোইঘর প্রাথমিক বিদ্যালয়ের মাঠসহ বিভিন্ন স্থানে সভা করেন। পথসভায় তিনি আগামী জাতীয় নির্বাচনে সবার কাছে নৌকা মার্কায় ভোট চেয়েছেন।

আইনমন্ত্রী বলেন, তত্ত্বাবধায়ক সরকারের দেওয়া মামলায় আদালত বেগম খালেদা জিয়াকে সাজা দিয়েছেন। কোনো আদালত তাকে জামিন না দিলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মহানুভবতা দেখিয়ে আইনের একটি ধারায় তার সাজা স্থগিত রেখে মুক্তি দিয়েছেন। এখন তার থাকা উচিত ছিল জেলখানায়।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় ও বর্তমান সরকারের মানবিকতার কারণে খালেদা জিয়া এখন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। এখন তারা বলে আমরা নাকি অমানবিক আচরণ করছি।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌরসভা মেয়র এমজি হাক্কানী ও মনিয়ন্দ ইউনিয়ন ভোট পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপকসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x