1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বিএনপি আবারও দেশকে অকার্যকর করতে চায় : স্বরাষ্ট্রমন্ত্রী - প্রিয় আলো

বিএনপি আবারও দেশকে অকার্যকর করতে চায় : স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট সময় বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ১২০
Kamal

বিএনপি মানুষের সম্পদ নষ্ট করে আবারও দেশকে অকার্যকর করতে চায় বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (৮ নভেম্বর) রাজধানীর গুলশানে ডিএনসিসির নগরভবনে আয়োজিত এক অনুষ্ঠানের তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মানুষের সম্পদ নষ্ট করে আবারও দেশকে অকার্যকর করতে চায় বিএনপি। তারা সন্ত্রাস ও জঙ্গিবাদের রাজত্ব কায়েম করছে। বিএনপি বিরোধী দল নয়, বিরোধী দল এখন জাতীয় পার্টি। তবে বিএনপি এখন স্বীকৃত জনবিচ্ছিন্ন দল। দেশ ও মানুষের সম্পদ নষ্ট করে আবারও দেশকে অকার্যকর করতে সন্ত্রাস ও জঙ্গিবাদের রাজত্ব কায়েম করছে তারা।

তিনি বলেন, বিএনপি বিভিন্ন সময় খ্রিষ্টান ধর্ম গুরুদের মারার চেষ্টা করেছে। বিদেশিদের মেরেছে, মসজিদের ইমামদেরও হত্যা করেছে তারা। সে কথা এ দেশের মানুষ ভুলে যায়নি। দেশের মানুষ তাদের জঙ্গিবাদ-সন্ত্রাসের কথা ভোলেনি।

তিনি আরও বলেন, ডিজিটাল বাংলাদেশ নিয়ে আগে অনেকে অনেক কথা বলেছে। কিন্তু আজকে ডিজিটাল বাংলাদেশ গড়ায় আমরা শতভাগ না হলেও বলতে পারি ৮০ শতাংশ সফল। দুর্বার গতিতে দেশ এখন এগিয়ে যাচ্ছে। এর একটি কারণ হলো আমরা ডিজিটাল। আজকে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের কথা বলেছেন। প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখেন সেটি বাস্তবায়নও করেন।

অনুষ্ঠানে মেয়র আতিকুল ইসলাম বলেন, আজ স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে আমরা এগিয়ে যাচ্ছি। ঠিক তখনই দেশকে পেছনে নিতে চায় বিএনপি। আমি বলতে চাই, নৌকার কোনো ব্যাগ গিয়ার নেই। নৌকা সামনে এগিয়ে যাবে।

তিনি বলেন, বাংলাদেশের স্মার্ট শহর ঢাকা। আর ঢাকার স্মার্ট সিটি ডিএনসিসি। তারই অংশ হিসেবে আমরা অনলাইনে ট্রেড লাইসেন্সের ফি নেওয়াসহ সব সেবা দিচ্ছি।

তিনি আরও বলেন, সবার ঢাকা অ্যাপের মাধ্যমে সেবা চালু করেছি আমরা। লাখ লাখ আবেদন-অভিযোগ পেয়েছি। সেগুলো সমাধান করেছি। এখন ডিএনসিসিতে নতুন একটি স্মার্ট পার্কিং করা হয়েছে।

আতিকুল ইসলাম বলেন, আমি নগরবাসীর প্রতি আহ্বান জানাব, আপনাদের সহযোগিতা ছাড়া ঢাকা শহরে স্মার্ট পার্কিং অসম্ভব। পর্যায়ক্রমে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতাধীন পতিত এলাকায় এ স্মার্ট পার্কিং ব্যবস্থা গুড়ে তোলা হবে। আমরা স্মার্ট বাংলাদেশ স্মার্ট সিটি কর্পোরেশন গড়ে তুলব এ অঙ্গীকার করছি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x