1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বিএনপির রাজনৈতিক সফলতা হচ্ছে বাসে-ট্রেনে আগুন দেওয়া : হানিফ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপির রাজনৈতিক সফলতা হচ্ছে বাসে-ট্রেনে আগুন দেওয়া : হানিফ

  • আপডেট সময় শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ১০৭
Image 250194 1701505726

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, এখন বিএনপির রাজনৈতিক সফলতা হচ্ছে বাসে-ট্রেনে আগুন দেওয়া। এটা একটা সন্ত্রাসী কর্মকাণ্ড। এতে কোনো কিছু অর্জন করা যায় না। ক্রমান্নয়ে বিএনপির প্রতি মানুষের ঘৃণা বাড়ছে।

শনিবার (২ ডিসেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে জঙ্গীবাদ ও দুর্নীতিগ্রস্থ দেশ বানিয়েছিলো। আর ক্ষমতার বাইরে থাকার সময়ও জনগণ বিচ্ছিন্ন হয়ে তারা জনগণ বিরোধী কার্মকাণ্ড করে যাচ্ছে। বিএনপি এখন নির্বাচন বানচালের জন্য আন্দোলনের নামে নতুন করে বাসে-ট্রেনে আগুন দিয়ে জানমালের ক্ষতি করে মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করছে।

তিনি আরও বলেন, নির্বাচন যথা সময়ে নির্বিঘ্নেই অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে কোন দল এলো না সেটা বিষয় না, সাধারণ ভোটাররা অংশ নিলেই সেটা গ্রহণযোগ্য ও অংশগ্রহণ মূলক নির্বাচন হবে।

এ সময় আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x