1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বাসায় ফিরলেন খালেদা জিয়া - প্রিয় আলো

বাসায় ফিরলেন খালেদা জিয়া

  • আপডেট সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৩০
Khaleda 1

এভারকেয়ার হাসপাতাল থেকে রাজধানীর গুলশানের বাসায় ফিরেছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৭টা ৫০ মিনিটের দিকে বাসায় ফেরেন তিনি।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন বলেন, বিএনপির চেয়ারপারসনের বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। গতকাল থেকে তিনি অনেকটা সুস্থবোধ করছেন। হাসপাতালে সংক্রমণের সম্ভাবনা থাকার কারণে মেডিক্যাল বোর্ডের পরামর্শে তাকে বাসায় আনা হয়েছে।

গত শনিবার (৩০ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। পরে তাকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়। সেখানেই তার পরীক্ষা-নীরিক্ষা ও চিকিৎসা চলে।

এর আগে, গত ২৭ মার্চ শারীরিক অবস্থার অবনতি হলে পরীক্ষা-নিরিক্ষীর জন্য খালেদা জিয়াকে হাসপাতালে নেয়ার কথা ছিল। তবে রাতে তিনি কিছুটা সুস্থ বোধ করায় বাসায় চিকিৎসা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

উল্লেখ্য, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকে তার অসুস্থতা বাড়া-কমার মধ্যে আছে। করোনা মহামারির সময় ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে শর্তসাপেক্ষে মুক্তি পেয়ে বাসায় ফেরেন তিনি। এরপর বেশ কয়েকবার হাসপাতালে যান। সবশেষ গত বছরের মাঝামাঝি সময়ে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। এরপর থেকেই বেশ কয়েকবার হাসপাতালে থেকে চিকিৎসা নিয়েছেন তিনি। এরমধ্যে তার শরীরে অস্ত্রোপচারও করা হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x