1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বাতাসে উড়ে যায় পূজার স্কার্ট, জ্ঞান হারায় স্পট বয় - প্রিয় আলো

বাতাসে উড়ে যায় পূজার স্কার্ট, জ্ঞান হারায় স্পট বয়

  • আপডেট সময় বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৪৬
Pooja Risingbd 2406121008

আমির খান অভিনীত আলোচিত সিনেমা ‘জো জিতা ওহি সিকান্দার’। মনসুর খান নির্মিত এ সিনেমার অন্যতম প্রধান চরিত্র রূপায়ন করেন পূজা বেদি। ১৯৯২ সালে মুক্তি পায় এটি।

সিনেমাটির অন্যতম জনপ্রিয় গান ‘পেহেলা নেশা’ এ গানের শুটিং করতে গিয়ে সেটে তৈরি হয়েছিল বিড়ম্বনা। ফলে একজন শুটিং বয় জ্ঞান হারিয়ে ফেলেছিল। সেই স্মৃতিচারণ করেছেন বলিউড নির্মাতা-কোরিওগ্রাফার ফারাহ খান।

‘পেহেলা নেশা’ শিরোনামের গানের ১ মিনিট ২৫ সেকেন্ড সময়ে পূজার একটি দৃশ্য রয়েছে। এ দৃশ্যে দেখা যায়, গাড়ির ওপর দাঁড়িয়ে আছেন পূজা বেদি। তার পরনে লাল রঙের স্কার্ট। এই দৃশ্যের শুটিংয়ের সময়ে তৈরি হয় জটিলতা।

রেডিও নাশাকে দেওয়া সাক্ষাৎকারে ফারাহ খান বলেন, ‘মেরিলিন মনরো স্টাইলে পূজা বেদির শুটটি করার পরিকল্পনা আমার ছিল। পূজাকে বলেছিলাম, যখন ফ্যান বন্ধ করা হবে, তখন তুমি তোমার স্কার্ট ধরে রাখবে। যাহোক, প্রথম শুটের দিন একজন স্পট বয় ফ্যানটি ধরে ছিল। যখন ফ্যানটি চালু করা হয়, তখন পূজা তার পরনের স্কার্টটি নিচের দিকে চেপে ধরেনি। আর এ দৃশ্য দেখার পর স্পট বয় জ্ঞান হারিয়ে ফেলে। ওইদিকে পূজা বিন্দাস, এ নিয়ে তার কোনো মাথা-ব্যথাই ছিল না।’

‘জো জিতা ওহি সিকান্দার’ সিনেমায় কোরিওগ্রাফার হিসেবে কাজ করেন ফারাহ খান। এর মাধ্যমে কোরিওগ্রাফার হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেন— আয়েশা ঝুলকা, দীপক তিজোরি, ইমরান খান, দেব মুখার্জি, অঞ্জন শ্রীবাস্তব প্রমুখ।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x