1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
‘বাইডেনের চিঠির পর বিএনপিকে এখন কে ক্ষমতায় বসাতে আসবে’ - প্রিয় আলো

‘বাইডেনের চিঠির পর বিএনপিকে এখন কে ক্ষমতায় বসাতে আসবে’

  • আপডেট সময় সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৫
কাদের 3

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন শেখ হাসিনাকে চিঠি দিয়ে বাংলাদেশের সঙ্গে বিভিন্ন বিষয়ে একসঙ্গে কাজ করতে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। এখন বিএনপির কাছে জানতে চাই, অতঃপর কী? এখন আপনার কী বলবেন? এখন কে আপনাদের ক্ষমতায় বসানোর জন্য আসবে? যাদের ভেবেছিলেন এই সরকারকে হটাতে আসবে, তারা তো একসঙ্গে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির এখন কী বলার আছে? বিএনপি রোজ রোজ বিভিন্ন কথা বলছে। তাদের নেতারা তো অনেকেই পালিয়ে আছেন। কেউ গা ঢাকা দিয়েছেন, কেউ প্রকাশ্যে আসছেন না। এমনটাই আমরা দেখতে পাচ্ছি। কিন্তু এখন আপনাদের সাহসের উৎস কী? সরকারকে ক্ষমতা থেকে হটানোর বা আপনাদের ক্ষমতায় আসার উপায়টা কী? কে আপনাদের সাহায্য করবে?

তিনি বলেন, দেশের জনগণ ইতোমধ্যে বিএনপির থেকে সরে গেছে। বিএনপি এবং তাদের সমমনা দলগুলো নির্বাচনে অংশগ্রহণ না করার পরও ৪১ দশমিক ৮ শতাংশ ভোট পড়েছে। ২৮টি দল এই নির্বাচনে অংশ নিয়েছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সংসদ বসে গেছে। সংসদ অধিবেশনের শুরুতেই স্ট্যাডিং কমিটি পর্যন্ত হয়ে গেছে। মঙ্গলবার থেকে সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু হবে। কয়েক দিনের মধ্যেই এই কার্যক্রম শেষ হবে। সংসদীয় কার্যক্রম পুরোপুরি শুরু হয়ে যাচ্ছে। নিয়ম অনুযায়ী, জাতীয় পার্টি সংসদের বিরোধী দলের ভূমিকায় আছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x