1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বাইক দুর্ঘটনায় হলিউড অভিনেতা চান্স পারডোমোর মৃত্যু - প্রিয় আলো

বাইক দুর্ঘটনায় হলিউড অভিনেতা চান্স পারডোমোর মৃত্যু

  • আপডেট সময় রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৪৬
1711866836 422bc7e2f6f499bb941590ed529a8ed3

হলিউডের জনপ্রিয় অভিনেতা চান্স পারডোমো আর নেই। মাত্র ২৭ বছর বয়সে পৃথিবীকে বিদায় জানালেন এই অভিনেতা। আন্তর্জাতিক গণমাধ্যমের রিপোর্ট অনুসারে, শনিবার (৩০ মার্চ) একটি বাইক দুর্ঘটনায় মৃত্য হয়েছে অভিনেতার।

অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে হলিউডে।

প্রিয় তারকাকে হারিয়ে ভক্ত-অনুরাগীরাও শোকাহত। ‘জেন ভি মুমিনভ্যালি’ এবং ‘আফটার উই ফে’-এর মতো সিনেমা ও সিরিজে অভিনয় করে তিনি প্রচুর দর্শকপ্রিয়তা পান।

একটি বিবৃতির মাধ্যমে চান্সের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর জনসংযোগ কর্মকর্তা। ভ্যারাইটিকে দেওয়া এক বিবৃতিতে তিনি বলেছেন, ‘অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ের সঙ্গে জানাচ্ছি যে একটি বাইক দুর্ঘটনায় চান্স পারডোমোর অকালমৃত্যু হয়েছে।

কর্তৃপক্ষের পক্ষ থেকে এমনটাও বলা হয়েছে, অন্য কেউ জড়িত ছিল না এই ঘটনায়। এটা একটি আকস্মিক ঘটনা। শিল্পের প্রতি তাঁর আবেগ এবং জীবনের প্রতি তাঁর ভালোবাসা ছিল যথেষ্ট। যারা তাকে চিনতেন, তাঁদের প্রত্যেকের কাছে স্পষ্ট সেটি।

খুব অল্প বয়সে ক্যারিয়ার শুরু করেন চান্স। ২০১৬ সালে তিনি ‘লংফিল্ড ড্রাইভ’ শর্ট ফিল্ম দিয়ে তাঁর অভিনয় জীবন শুরু করেন। তবে ‘আফটার উই ফেল’ থেকে তিনি জনপ্রিয়তা পান। এই সিনেমার আরও দুটি পার্টেও ছিলেন তিনি। চলচ্চিত্র ছাড়াও টিভি শোতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন চান্স।

নেটফ্লিক্স সিরিজ চিলিং অ্যাডভেঞ্চারস অফ সাবরিনা-তে তাঁর ভূমিকার জন্য সবচেয়ে বেশি পরিচিত ছিলেন চান্স। যেখানে তিনি দুটি সিজনে তাঁক লাগানো অভিনয় দিয়ে সকলের মনজয় করেছিলেন। অ্যামব্রোস স্পেলম্যানের ভূমিকায় তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। ‘হেটি ফেদার’, ‘কিলড বাই মাই ড্যাড’ এবং ‘জেন ভি’-এর মতো টিভি শো’লোর মাধ্যমে তিনি ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয় তারকা হয়ে ওঠেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x