1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
বাংলাওয়াশ এড়াতে ইংলিশদের দরকার ১৫৯ রান - প্রিয় আলো

বাংলাওয়াশ এড়াতে ইংলিশদের দরকার ১৫৯ রান

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৭৭
Untitled 6 20230314164033725x400 20230314105039

সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটিতে জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। ফলে শেষ ম্যাচে ইংলিশদের বাংলাওয়াশ করার মিশনে নেমে ১৫৮ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। বাংলাওয়াশ এড়াতে ইংল্যান্ডকে করতে হবে ১৫৯ রান।

মঙ্গলবার মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভার শেষে ২ উইকেটে ১৫৮ রান সংগ্রহ করে বাংলাদেশ।

টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ হয় বাংলাদেশের। স্যাম কারানের তৃতীয় বলে চার হাঁকিয়ে শুরু করেন রনি তালুকদার। এরপর তিন ওভারে বাংলাদেশ তুলে ২৩ রান।

ইনিংসের অষ্টম ওভারে এসে ৫৫ রান সংগ্রহ করে বাংলাদেশ।

তবে দারুণ ফর্মে থাকা লিটন দাস ও নাজমুল হোসেন শান্তের জুটি সংগ্রহ করে ৫৮ বলে ৮৪ রান। এই জুটির ৪৮ রান আসে লিটনের ব্যাট থেকে, এই ব্যাটার দেখা পান হাফ সেঞ্চুরিরও। ১০ চার ও ২ ছক্কার ইনিংসে ৫৭ বলে ৭৩ রান করেন লিটন, শেষ ৮ বলে অবশ্য করেন কেবল ৩ রান। ক্রিস জর্ডানের স্লোয়ারে মিডউইকেটে পাতা ফাঁদে পা দেন লিটন।

লিটনের আউটের পর সাকিব আল হাসান ও শান্ত রান তুলতে পারেননি। শেষ ৫ ওভারে বাংলাদেশ তুলেছে কেবল ২৭ রান। ২ চার ও ২ ছক্কায় ৩৬ বলে ৪৭ রান করে শান্ত ও সাকিব ৬ বলে ৪ রান করে অপরাজিত থেকেছেন।

ইংলিশদের পক্ষে ৪ ওভারে ২৩ রান দিয়ে এক উইকেট নিয়েছেন আদিল রশিদ এবং ৩ ওভারে ২১ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন ক্রিস জর্ডান।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x