1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘বর্তমানের কোর্টে বিচার চলে নোটে’ গান সরানোর নির্দেশ - প্রিয় আলো

‘বর্তমানের কোর্টে বিচার চলে নোটে’ গান সরানোর নির্দেশ

  • আপডেট সময় সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ৯৮
Image 358866 1720425661

র‌্যাপার আলী হাসান ও অভিনেতা মারজুক রাসেলের ‘নানা-নাতি’ শিরোনামের ‘বর্তমানের কোর্টে বিচার চলে নোটে’ কথামালার গানটি অনলাইন থেকে সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

সোমবার এক রিট আবেদনের শুনানি নিয়ে হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন। আরিফুর রহমান মুরাদ নামে এক ব্যক্তির রিট আবেদনের শুনানি নিয়ে এ নির্দেশনা দিয়েছেন আদালত।

ঈদুল আজহায় প্রকাশ পায় ‘নানা-নাতি’ শিরোনামের গানটি। দর্শক-শ্রোতা দারুণভাবে লুফে নেন সেটি। পাশাপাশি গানটির ‘বর্তমানের কোর্টে বিচার চলে নোটে’ লাইনটি নিয়ে শুরু হয় বিতর্ক।

গানটিতে নানা ও নাতি চরিত্র দুটির ভেতর দিয়ে অনেক না বলা কথা বলেছেন গানটির লেখক ও গায়ক আলী হাসান। গানের ভিডিওতে সহশিল্পী হিসেবে নানার ভূমিকায় দেখা গেছে অভিনেতা মারজুক রাসেলকে।

মূলত ‘বর্তমানের কোর্টে বিচার চলে নোটে’এই লাইনটির কারণে আদালত অবমাননার অভিযোগ ওঠে আলী হাসানের বিরুদ্ধে। যার প্রেক্ষিতে তাকে লিগ্যাল নোটিশ পাঠান শেরপুর জেলা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট ফাহিম হাসনাঈন।

গত ১৯ জুন রেজিস্ট্রি ডাকযোগে এই লিগ্যাল নোটিশটি পাঠানো হয় আলী হাসানকে।

নোটিশে ১৫ দিনের মধ্যে গানে আদালত অবমাননাকারী ‘বর্তমানের কোর্টে বিচার চলে নোটে’ লাইনটি বাদ দেওয়াসহ অনলাইনে লাইভে এসে জনসাধারণের কাছে ক্ষমা চাইতেও বলা হয় তাকে। অন্যথায় গায়কের বিরুদ্ধে মামলা করার কথাও বলা হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x