1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বরাবরের মতো ফিলিস্তিনকে সমর্থন করবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

বরাবরের মতো ফিলিস্তিনকে সমর্থন করবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৭৩
434177110 1152514792827905 2052430641581113520 N

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বরাবরের মতো ফিলিস্তিনকে সমর্থন করবে বাংলাদেশ। গতকাল ইসরায়েলের হামলায় ৩ জন ব্রিটিশ নাগরিক নিহত হয়েছে। এ ঘটনার পর পশ্চিমা বিশ্বের বোধোদয় হবে এবং তারা ইসরায়েলকে সমর্থন দেয়া বন্ধ করবে।

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত আওয়ামী লীগ নেতা আতাউর রহমান শামীম স্মরণে বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে প্রেসক্লাবে আয়োজিত শোকসভায় এমন মন্তব্য করেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, যারা ইসরায়েলকে অস্ত্র সরবরাহ করে, তারা নিরীহ নারী ও শিশুদের হত্যার জন্য অস্ত্র সরবরাহ করছে। ইসরায়েলের এই হামলায় মানবতার বিরুদ্ধে অপরাধ সংঘটিত হয়েছে। যেটি কল্পনার বাহিরে। স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা ছাড়া সেখানে স্থায়ী শান্তি প্রতিষ্ঠা সম্ভব না।

‘যারা রাজনীতির নামে আগুনসন্ত্রাস করে, তাদের এ দেশে রাজনীতি করার অধিকার থাকতে পারে না। তারা রাজনীতিবিদ নয়, তারা দুর্বৃত্ত’— এমন মন্তব্যও করেছেন ড. হাছান মাহমুদ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x