1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘বডি ওর্ন ক্যামেরা লাইভ স্ট্রিমিং’ উদ্বোধন হাইওয়ে পুলিশের - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

‘বডি ওর্ন ক্যামেরা লাইভ স্ট্রিমিং’ উদ্বোধন হাইওয়ে পুলিশের

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬১
Highway Police 20240213140443

সেবার মান উন্নয়ন এবং স্বচ্ছতা, জবাবদিহিতা ও পেশাদারিত্ব নিশ্চিতের লক্ষ্যে আধুনিক প্রযুক্তিসম্পন্ন ‘বডি ওর্ন ক্যামেরা লাইভ স্ট্রিমিং’ চালু করেছে হাইওয়ে পুলিশ। একইসঙ্গে মহাসড়কে যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনায় দ্রুত সহায়তা দিতে ‘হ্যালো এইচপি’ অ্যাপ আগেই চালু করেছে পুলিশের এ ইউনিট।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইন্সের বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে হাইওয়ে পুলিশের ‘সেবা সপ্তাহ-২০২৪’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এ ‘বডি ওর্ন ক্যামেরা’ উদ্বোধন করেন। এবার হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহের স্লোগান ‘সুশৃঙ্খল সুরক্ষিত মহাসড়ক’।

অনুষ্ঠানে জানানো হয়, সড়ক-মহাসড়ক ব্যবহারকারীদের সচেতনতা বৃদ্ধিতে হাইওয়ে পুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে।

হ্যালো এইচপি অ্যাপের মাধ্যমে মহাসড়কে কেউ বিপদে পড়লে জানানোর ২০ থেকে ২৫ মিনিটের মধ্যে হাইওয়ে পুলিশের যেকোনো ইউনিট সেবা দিতে পৌঁছে যাবেন। কিন্তু সারা দেশে জাতীয় আন্তর্জাতিক মহাসড়ক রয়েছে ২২ হাজার কিলোমিটার। এর মধ্যে মাত্র ২ হাজার ২৯১ কিলোমিটার হাইওয়ে পুলিশের নিয়ন্ত্রণাধীন আছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x