1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বড় রাজনৈতিক দল অংশ না নিলে নির্বাচন অবৈধ হয় না: সিইসি - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

বড় রাজনৈতিক দল অংশ না নিলে নির্বাচন অবৈধ হয় না: সিইসি

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৪
Cec

নির্বাচনে বড় বড় রাজনৈতিক দল অংশ না নিলে নির্বাচন অবৈধ হয় না। এমনটা জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে আগারগাঁওয়ে আরএফইডির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও বিদায়ী কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে একথা জানান তিনি।

সিইসি বলেন, বড় বড় দল অংশ না নিলে নির্বাচন অশুদ্ধ বা অবৈধ হবে না। কিন্তু নির্বাচনের সার্বজনীনতা ও গ্রহণযোগ্যতা খর্ব হয়। তবে নির্বাচন স্বচ্ছ করতে আরও বেশি অংশগ্রহণমূলক ও ভোটার উপস্থিতি বাড়াতে হবে। এসময় স্থানীয় সরকার নির্বাচনে সবাই অংশগ্রহণ করবে বলে আশা প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, তৃণমূল শক্তিশালী না হলে জাতীয় পর্যায়ও শক্তিশালী হবে না। নির্বাচন ভালো নাকি খারাপ হয়েছে, তা জনগণ ঠিক করবে বলেও মন্তব্য করেন কাজী হাবিবুল আউয়াল।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x