1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘বড় ধরনের রিজার্ভ সংকট হলে ঢাকার পাশে থাকবে বেইজিং’ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

‘বড় ধরনের রিজার্ভ সংকট হলে ঢাকার পাশে থাকবে বেইজিং’

  • আপডেট সময় রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ১২৪
2401270608

রাখাইনে চলমান সহিংসতার অবসান চায় চীন। দ্রুতই অস্ত্র বিরতির প্রত্যাশার কথা জানিয়েছেন চীনের রাষ্ট্রদূত ইয়াও ওয়েন। এছাড়া তিনি বলেছেন, বাংলাদেশে বড় ধরনের রিজার্ভ সংকট হলে, অগ্রাধিকার ভিত্তিতে ঢাকার পাশে থাকবে বেইজিং।

রোববার (২৮ জানুয়ারি) সকালে মন্ত্রণালয়ে পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে সাক্ষাৎ শেষে এ কথা বলেন চীনা রাষ্ট্রদূত। তিনি বলেন, তিস্তা প্রকল্প বাস্তবায়নে চীন অঙ্গীকারবদ্ধ। বাংলাদেশের সম্মতি পেলেই কাজ শুরু হবে।

চীনের রাষ্ট্রদূত ছাড়াও আজ পররাষ্ট্রমন্ত্রীর সাথে দেখা করবেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী গোয়েন লুইস ও নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারি। এর আগে সাক্ষাৎ করেন ভারত, যুক্তরাষ্ট্র, ইউরোপীয় ইউনিয়ন, ফ্রান্স ও জার্মানির রাষ্ট্রদূত।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x