1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
বউয়ের বিরুদ্ধে মামলা ঠুকলেন নওয়াজের মা - প্রিয় আলো

বউয়ের বিরুদ্ধে মামলা ঠুকলেন নওয়াজের মা

  • আপডেট সময় সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ২৪
nawazuddin-risingbd-2301231050

ফের প্রকাশ্যে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির পারিবারিক বিবাদ। এবার বউয়ের নামে থানায় মামলা দায়ের করলেন নওয়াজের মা মেহেরুন্নিসা সিদ্দিকি। ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য নওয়াজ-পত্নী আলিয়াকে সমন পাঠিয়েছে পুলিশ।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, দীর্ঘদিন ধরেই একটি সম্পত্তির অধিকার নিয়ে আইনি বিবাদ চলছিল শাশুড়ি-বউমার, এবার আলিয়ার নামে ভারতীয় দণ্ডবিধির ৪৫২ (আঘাত করার উদ্দেশে অন্য়ের সম্পত্তিতে প্রবেশ), ৩২৩ (সামান্য আঘাত দেওয়া), ৫০৪ (গালিগালাজ করা) এবং ৫০৬ (অপরাধমূলক হুমকি) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) আলিয়া ইনস্টাগ্রামে তার বিরুদ্ধে দায়ের করা মামলার কপি পোস্ট করে লিখেছেন, ‘আশ্চর্যজনক ঘটনা…আমার স্বামীর বিরুদ্ধে আমার দায়ের করা ফৌজদারী মামলা, যেখানে সব অভিযোগ সত্য ছিল তাকে পুলিশ পাত্তা দিল না। কিন্তু আমি নিজের স্বামীর বাড়িতে প্রবেশ করলাম, আর আমার নামে পুলিশে অভিযোগ দায়ের হয়ে গেল কয়েক ঘণ্টার মধ্যে, আমি কি কোনোদিন সুবিচার পাব?’

এর আগে ২০২০ সালে নওয়াজের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন আলিয়া। নওয়াজকে ‘বিশ্বাসঘাতক’ অ্যাখ্যা দিয়ে তার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন আলিয়া। পিংকভিলাকে দেওয়া সাক্ষাৎকারে নওয়াজ পত্নী বলেছিলেন, তিনি যখন নওয়াজের প্রথম সন্তানের মা হতে চলেছিলেন সেসময় অন্য নারীদের সঙ্গে সঙ্গে ব্যস্ত থাকতেন নওয়াজ। আলিয়া জানিয়েছিলেন, ‘আমার খুব ভালোভাবে মনে আছে যখন আমাদের যখন প্রেমের সম্পর্ক ছিল তখনও একটা অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল ও। বিয়ের পরেও ও বদলায়নি। যখন আমি প্রেগন্যান্ট ছিলাম, তখন ও গার্লফ্রেন্ডের সঙ্গে ব্যস্ত ছিল।’

নওয়াজউদ্দিন ও আলিয়ার দাম্পত্যের মেয়াদ ১২ বছর। তাদের দুই সন্তান রয়েছে। ২০১৭ সালে নওয়াজ-আলিয়ার দাম্পত্য সম্পর্কে ফাটল ধরে বলে জানা যায়। তারপর থেকেই আলাদা থাকেন দুজনে। এরপর ২০২০ সালের মে মাসে নওয়াজের নামে ডিভোর্স মামলা ঠুকে দেন আলিয়া। তবে পরের বছরই সেই মামলা প্রত্যাহার করেন আলিয়া, জানান ফের একবার সংসার করতে আগ্রহী তিনি।

করোনাকালে দুই ছেলেমেয়ের দেখভাল করেছেন নওয়াজ, এমনকি মানসিক চাপে থাকা আলিয়ার পাশেও দাঁড়ান অভিনেতা। সেই কারণেই মত বদল, জানিয়েছিলেন আলিয়া।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x