1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল ২ জনের - প্রিয় আলো
শিরোনাম

ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৭৯
Weather

কুষ্টিয়ার মিরপুরে বজ্রপাতে তরিকুল ইসলাম (৩৫) ও শাকিল আহম্মেদ (১৮) নামে দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেল ৩টার দিকে উপজেলার আমলাসদরপুর মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে এ ঘটনা ঘটে।

নিহত তরিকুল ইসলাম (৩৫) মিরপুর উপজেলার নওদাপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে এবং শাকিল আহম্মেদ (১৮) আমলা ইউনিয়নের মোহদীপুর এলাকার আব্দুস সাত্তারের ছেলে। এ ঘটনায় আহত নাইম হোসেন (১৬) দৌলতপুর উপজেলার গাছের দাইড় এলাকার শরিফুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে আমলাসদরপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফুটবল খেলা চলছিল। হঠাৎ বৃষ্টির মধ্যে বজ্রপাত হলে শাকিল আহম্মেদ, তরিকুল ইসলাম ও নাইম হোসেন আহত হয়। স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জুবাইয়া ফারজানা জানান, শাকিল ও নাইমকে গুরুতর আহত এবং তরিকুল ইসলামকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। শাকিল আহম্মদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। নাইম বর্তমানে আশঙ্কামুক্ত।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই শাকিল আহম্মেদের মৃত্যু হয়েছে। তার মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x