1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ফাইনাল হেরে অঝোরে কাঁদলেন রোনালদো, নেইমারের শিরোপা উল্লাস - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ফাইনাল হেরে অঝোরে কাঁদলেন রোনালদো, নেইমারের শিরোপা উল্লাস

  • আপডেট সময় শনিবার, ১ জুন, ২০২৪
  • ৬৮
6a49c614ddf4d597152e599756b1e2b7 665ad2def28be

আবারও আল হিলালে আটকে গেলো ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর। এবার কিংস কাপের ফাইনালে হেরে শিরোপা হাতছাড়া করলো রোনালদোর দল। টাইব্রেকারে আল নাসরকে ৫-৪ গোলে হারিয়ে কিংস কাপের শিরোপা নিজেদের করে নিয়েছে আল হিলাল।

ম্যাচ শেষ হতেই মুখ লুকান রোনালদো। এরপরই মাঠে শুয়ে পড়েন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। ফাইনালে এমন হার মেতে নিতে না পেরে অঝোরে কান্না করেন রোনালদো। অন্যদিকে ইনজুরির কারণে মাঠে না নামলেও দলের সঙ্গে শিরোপা উল্লাসে মেতে উঠেন আল হিলালের ব্রাজিলিয়ান মহাতারকা নেইমার।

শুক্রবার (৩১ মে) জেদ্দার কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটিতে নির্ধারিত ও অতিরিক্ত সময়ের খেলা ১-১ গোলে ড্র থাকে। ম্যাচের ৯ মিনিটে আল হিলালকে এগিয়ে দেন আলেক্সান্দার মিত্রোভিচ। এরপর গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকে আল নাসর।

ম্যাচের ৮৮ মিনিটে গোলের দেখা পায় আল নাসর। আয়মান ইয়াহিয়ার গোলে সমতায় ফেরে রোনালদোর দল। অতিরিক্ত সময়েও গোলের দেখা পায়নি কোনো দল। এরপর ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে গোল করেন রোনালদো। তবে আল নাসরের শেষ দুটি শট ঠেকিয়ে আল হিলালের বনে যান গোলরক্ষক ইয়াসিন বোনো।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x