1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ফরিদপুরে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১৩ - প্রিয় আলো

ফরিদপুরে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১৩

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১৫৩
Faridpur Desath

ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে দরিদপুর-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ইউনিক পরিবহনের বাস ও পিকআপের এ সংঘর্ষ হয়। দুর্ঘটনার শিকার বাসটি ঢাকা থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিলো। আর পিকআপ ভ্যানটি আলফাডাঙ্গা উপজেলা থেকে ফরিদপুরের দিকে যাচ্ছিল।

জানা গেছে, নিহত সবাই পিকআপ ভ্যানের যাত্রী। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে নেয়া হলে তাদের মধ্যে দুই জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে একই পরিবারের সদস্যসহ ৩ জন পুরুষ, ৪ জন শিশু এবং ৬ জন নারী রয়েছেন।

দুর্ঘটনার কারণ প্রাথমিকভাবে নিশ্চিত করা যায়নি। তবে অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে জানিয়েছেন পুলিশ ও স্থানীয়রা। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি কাজ করছে ফায়ার সার্ভিসের সদস্যরা। দুর্ঘটনায় ফরিদপুর যশোর মহাসড়কে প্রায় ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশের সদস্যরা। এ নিয়ে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। ইতোমধ্যে নিহতদের পরিবারকে অর্থ সহযোগীটা করার ঘোষণা দেয়া হয়েছে বলেও জানা গেছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x