1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ফয়জুল করীমের ওপর হামলাকারী আটক - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ফয়জুল করীমের ওপর হামলাকারী আটক

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৯৫
Image 227313 1686594888

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীমের ওপর হামলার ঘটনায় স্বপন নামে একজনকে আটক করেছে পুলিশ। তবে, তার রাজনৈতিক কোনো পরিচয় আছে কিনা তা জানা যায়নি।

সোমবার (১২ জুন) রাতে হামলাকারীকে আটক করা হয় বলে জানান বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

তবে, এ ঘটনায় এখনও প্রার্থী বা ইসলামী আন্দোলনের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়নি বল জানান ওসি আনোয়ার হোসেন।

এর আগে, সোমবার (১২ জুন) দুপুরে ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে হামলার শিকার হন ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী মুফতি সৈয়দ ফয়জুল করীম। আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা তাকে মেরে রক্তাক্ত করেছেন বলে অভিযোগ করেছেন এই মেয়রপ্রার্থী।

পরে তার ওপর হামলাকারীদের আটকের নির্দেশ দেয় নির্বাচন কমিশন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x