1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
প্রেমের পর তমার সঙ্গে বিয়ের গুঞ্জন, যা বললেন রাফি - প্রিয় আলো

প্রেমের পর তমার সঙ্গে বিয়ের গুঞ্জন, যা বললেন রাফি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ৫৫
2

ঈদে মুক্তি পাওয়া তুফান সিনেমা নিয়ে এখনো ব্যস্ততা কাটেনি বাংলাদেশের বর্তমান সময়ের আলোচিত চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফির। সম্প্রতি সিনেমাটি ভারতেও মুক্তি পেয়েছে।

শাকিব খান আর মিমি চক্রবর্তী অভিনীত ‘তুফান’ নিয়ে কলকাতার গণমাধ্যম আনন্দবাজারকে সাক্ষাৎকার দিয়েছেন রাফি। সেই সাক্ষাৎকারের শেষ দিকেই রাফির বিয়ের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হয়।

রাফিকে প্রশ্ন করা হয়েছিল, ‘আপনি নাকি অভিনেত্রী তমা মির্জাকে চলতি বছরে বিয়ে করছেন?’ জবাবে রাফি বলেছেন, ‘এখনও এ রকম কোনও পরিকল্পনা নেই। আরও কয়েকটা হিট ছবি পরিচালনা করি। তার পর বিয়ে নিয়ে ভাবা যাবে (হাসি)।’

গুঞ্জন রয়েছে ব্যক্তিগত জীবনে চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন রায়হান রাফি। তমার গত জন্মদিনে তমাকে শুভকামনা জানিয়ে এক পোস্ট দেন রাফি। সেই বার্তায় তমা মির্জাকে রাফি লেখেন, ‘তোমার সাথে আরও একটি নতুন বছর কাটানোর সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। চলো এই মুহূর্ত উদযাপন করি! শুভ জন্মদিন তমা।’

গত কয়েক বছর ধরেই প্রেমের গুঞ্জন চলছে পরিচালক রায়হান রাফি ও চিত্রনায়িকা তমা মির্জার। এই গুঞ্জন নিয়ে কেউই সরাসরি মুখ না খুললেও কেউ বলছেন ‘উই আর জাস্ট ফ্রেন্ড’ এর চেয়ে একটু বেশি, অন্যজন বলছেন, একই বয়সের হওয়ায় বন্ধুত্ব জমে উঠেছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x