1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
প্রিপেইড মিটার স্থাপনে গ্রাহকদের আর্থিক লেনদেন না করার আহ্বান - প্রিয় আলো

প্রিপেইড মিটার স্থাপনে গ্রাহকদের আর্থিক লেনদেন না করার আহ্বান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৬৪
Image 228749 1687435676

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড প্রিপেইড গ্যাস মিটার স্থাপনের জন্য গ্রাহকদের কোনো প্রকার আর্থিক লেনদেন না করার আহ্বান জানিয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি কিছু অসাধু ব্যক্তি/চক্র প্রিপেইড গ্যাস মিটার স্থাপনের প্রতিশ্রুতি দিয়ে গ্রাহকদের কাছ থেকে মিটারের মূল্য ও অন্যান্য খরচ বাবদ নগদ অর্থ আদায় করছে মর্মে অভিযোগ পাওয়া যাচ্ছে। গ্রাহকদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, প্রিপেইড গ্যাস মিটার স্থাপনের জন্য কোন মূল্য প্রদান করতে হয় না। শুধুমাত্র গ্রাহকের অভ্যন্তরীণ গ্যাস লাইনের কোন ভাল্ড/সরঞ্জাম পরিবর্তনের প্রয়োজন হলে তা গ্রাহককে সরবরাহ করতে হয়।

এ ছাড়া বাড়ির অভ্যন্তরীণ গ্যাস লাইনের কোন প্রকার পরিবর্তন/পরিবর্ধন/ রক্ষণাবেক্ষণ কিংবা পৃথকীকরণের প্রয়োজন হলে তা তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের তালিকাভুক্ত ১.১ বা তদূর্ধ্ব শ্রেণির ঠিকাদার কর্তৃক সম্পাদন করতে হবে।

তিতাস জানায়, সরকার ও জাইকার অর্থায়নে তিতাস গ্যাসটি অ্যান্ড ডি কোং লি. এর তত্ত্বাবধানে “প্রিপেইড গ্যাস মিটার স্থাপন ” শীর্ষক প্রকল্পের আওতায় ইতিমধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশন ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এর নির্ধারিত এলাকাসমূহের আবাসিক গ্রাহক আঙ্গিনায় সম্পূর্ণ বিনামূল্যে অত্যাধুনিক ৩,২০,০০০ প্রিপেইড গ্যাস মিটার স্থাপন করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ওই প্রকল্পের আওতায় আরও ১ লাখ প্রিপেইড গ্যাস মিটার স্থাপনের কাজ ইতিমধ্যে শুরু করা হয়েছে। উক্ত প্রিপেইড গ্যাস মিটার স্থাপন কাজের আওতায় কোম্পানির সাথে চুক্তিবদ্ধ জাপানি ঠিকাদারি প্রতিষ্ঠান টয়ওকিইকি কো. লি. জাপান-এর প্রতিনিধি দল গ্রাহক আঙ্গিনা পরিদর্শন ও জরিপের মাধ্যমে প্রিপেইড গ্যাস মিটার স্থাপনের কার্যক্রম শুরু করেছে।

আগ্রহী আবাসিক গ্রাহকদের এ বিষয়ে জাপানি ঠিকাদারি প্রতিষ্ঠানের পরিচয়পত্রধারী প্রতিনিধিকে প্রয়োজনীয় কাগজপত্রাদি ও হালনাগাদ গ্যাস বিল পরিশোধের কপি প্রদানপূর্বক গ্যাস স্থাপনাসমূহ পরিদর্শন করার সহযোগিতা প্রদানের জন্য অনুরোধ করা যাচ্ছে। এছাড়াও গ্রাহকরা প্রকল্প দপ্তরে এসে অথবা অনলাইনে আবেদন করতে পারবেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x