1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
প্রবাসীদের জন্য শাহজালাল বিমানবন্দরে চালু হলো শাটল বাস সার্ভিস - প্রিয় আলো

প্রবাসীদের জন্য শাহজালাল বিমানবন্দরে চালু হলো শাটল বাস সার্ভিস

  • আপডেট সময় বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৬২
Bus1 20240626133856

প্রবাসী যাত্রীদের ভোগান্তি কমিয়ে যাতায়াত সুবিধা দিতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শাটল বাস সার্ভিস চালু করেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিসি)। এখন থেকে দুটি শাটল বাস বিমানবন্দর টার্মিনাল-২, উত্তরা জসিম উদ্দিন রোড, বিমানবন্দর রেলস্টেশন, বিমানবন্দরের টার্মিনাল-৩ এবং বিমানবন্দর টার্মিনাল-২ চক্রাকারভাবে ঘুরবে।

বুধবার (২৬ জুন) বেলা ১১টায় শাটল বাস সার্ভিসের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী ফারুক খান উপস্থিত ছিলেন।

তিনি বলেন, বিআরটিসি তাদের দক্ষতার মাধ্যমে বিশেষভাবে এ বাসগুলো তৈরি করেছে। বিমানবন্দর এলাকায় শাটল বাসের মাধ্যমে প্রবাসীরা যাতায়াত করতে পারবেন। এতে বিদেশফেরত যাত্রীরা খুব সহজেই যাতায়াত করতে পারবেন।

বিআরটিসি এক প্রেস নোটে জানায়, প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা, দেশি ও বিদেশি পর্যটক এবং প্রবাসী যাত্রীদের বিমানবন্দরে যাতায়াত ও লাগেজ সামগ্রী পরিবহন সুবিধা দিতে বিআরটিসি এ সেবা চালু করেছে। এ পরিষেবার মাধ্যমে বিমানবন্দরের যাত্রীরা স্বাচ্ছন্দে ও নিরাপদে গন্তব্যে পৌঁছাতে পারবেন।

বিআরটিসির কারিগরি দক্ষতায় তৈরি বিশেষ এ বাসটিতে যাত্রীদের জন্য পর্যাপ্ত লাগেজ পরিবহনের সুবিধা, পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। বাসে রয়েছে ফ্রি ওয়াইফাই সংযোগ। বিশেষ চাহিদাসম্পন্ন ব্যক্তিদের বাসে ওঠার-নামার বিশেষ ব্যবস্থা রয়েছে। গাজীপুরস্থ সমন্বিত কেন্দ্রীয় মেরামত কারখানায় বিআরটিসি নিজস্ব কারিগরি দক্ষতায় প্রাথমিকভাবে এ দুটি বিশেষ শাটল বাস প্রস্তুতি কার্যক্রম সম্পন্ন করেছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x