1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
প্রধানমন্ত্রীর সঙ্গে বিটিআরসি চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রীর সঙ্গে বিটিআরসি চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

  • আপডেট সময় শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৭
Pm 20240209130424

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদ।

গতকাল বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংসদ ভবনের অফিস কক্ষে তিনি দেখা করেন। এ সময় বিটিআরসি চেয়ারম্যান কমিশনের গৃহীত বিভিন্ন কার্যক্রম প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেন।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেকসই, প্রযুক্তি নির্ভর এবং জ্ঞানভিত্তিক স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিটিআরসিকে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

প্রসঙ্গত, প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদ ২০২৩ সালের ১৪ ডিসেম্বর বিটিআরসির চেয়ারম্যান হিসেবে যোগদান করেন। এর আগে ২০১৯ সালের ৩০ মে ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন্স বিভাগের কমিশনার হিসেবে এবং ২০২২ সালের নভেম্বর থেকে কমিশনের ভাইস-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x