1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
প্রতি ম্যাচ নিজের শেষ ভেবেই খেলেন কোহলি - প্রিয় আলো

প্রতি ম্যাচ নিজের শেষ ভেবেই খেলেন কোহলি

  • আপডেট সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ২৫
কোহলি

‘প্রত্যেক ম্যাচ নিজের শেষ বলে খেলবো এবং আনন্দ নিয়ে খেলবো, দুঃখ নিয়ে নয়।’- ফর্ম হারিয়ে যখন খারাপ সময় পার করছিলেন বিরাট কোহলি তখন নাকি এভাবেই নিজের ক্রিকেট ক্যারিয়ার নিয়ে ভেবেছিলেন তিনি।

২০১৯ সালের নভেম্বর বাংলাদেশের বিপক্ষে টেস্ট সেঞ্চুরি পাওয়ার পর প্রায় তিন বছর শতক ছাড়া কাটিয়ে দিয়েছিলেন কোহলি। অবশেষে গত বছরের সেপ্টেম্বরে এশিয়া কাপের মঞ্চে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে আবার আন্তর্জাতিক ক্রিকেটে শতক পেয়েছিলেন এই ক্রিকেটার।

লম্বা খরা কাটানোর পর চার মাসের ব্যবধানে আরও দুই শতক পেয়েছেন কোহলি। তাও নিজের প্রিয় ফরম্যাট ওয়ানডেতে। দুটো শতক আবার ব্যাক টু ব্যাক ম্যাচে। গতবছর শেষ করেছিলেন বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে শতক দিয়ে। চলতি বছরও শুরু করেছেন সেঞ্চুরি দিয়ে।

শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ ম্যাচে মাঠে নেমে ওয়ানডেতে ৪৫তম শতক তুলে নিয়েছেন এই ক্রিকেটার ব্যাটসম্যান। যা কোহলির আন্তর্জাতিক ক্যারিয়ারের ৭৩তম। ম্যাচশেষে এই ক্রিকেটার জানিয়েছেন, ক্রিকেট নিয়ে এখন ভাবনা সহজ বলেই সুবিধা হচ্ছে কোহলির। তার ভাষ্যে,

‘ক্রিকেট নিয়ে হতাশ হওয়ার সুযোগ নেই। খেলাটা আমি সহজভাবে খেলতে চাই, ভাবতে চাই। যখন আমরা আমাদের বিভিন্ন চাওয়া-পাওয়া খেলার সঙ্গে সংযুক্ত করতে চাই তখনই খেলাটা জটিল হয়ে যায়। আমি এখন ক্রিকেটটা ভয় ছাড়া খেলছি। প্রতিটি ম্যাচ আমার শেষ খেলা মনে করে খেলছি। আনন্দ নিয়ে খেলছি, কোনো ভয় নয়।’

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x